চিকিৎসকদের জন্য পিপিই দিলো দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাস প্রকোপে শুরু থেকেই সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছেন বিশ্বসেরা সাকিব আল হাসান, তার এই কাজকে আরো বড় পরিসরে ছড়িয়ে দেওয়ার লক্ষে প্রতিষ্ঠা করেন নিজের নামে ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’। যে ফাউন্ডেশনের মাধ্যমে এখন পর্যন্ত দেশের বিভিন্ন জায়গাই গরিব অসহায় মানুষদের সাহায্য সহায়তা করা হয়েছে সর্বশেষ ডাক্তার ও নার্সদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) প্রদান করেছে সাকিবের এই ফাউন্ডেশন।

দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনের সাথে এবার যুক্ত হয়েছেন ক্লাসিক ফ্যাশন কনসেপ্ট লিমিটেড। করোনা ভাইরাস মোকাবেলায় ডাক্তারদের সম্পূর্ণ রূপে সুরক্ষা নিশ্চিত করতে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনের কাছে পিপিই প্রদান করেছেন ক্লাসিক ফ্যাশন প্রতিষ্ঠান।

ফেসবুক পোস্টের মাধ্যমে ডাক্তারদের পিপিই প্রদানের বিষয়টি নিশ্চিত করেছে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন, পোস্টে লেখা ছিলো করোনার এই মহামারী মোকাবেলায় পিপিই (ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম) এর ব্যবহার অত্যন্ত গুরুত্বপূর্ণ। সাকিব আল হাসান ফাউন্ডেশনের সাথে এক হয়ে করোনা যুদ্ধে সামনে থেকে লড়ে যাওয়া ডাক্তারদের জন্য সেই পি.পি.ই বণ্টন করেছে ক্লাসিক ফ্যাশন কনসেপ্ট লিমিটেড।

এর আগে সাকিব আল হাসান তার নিজের ব্যাট নিলামে তোলেন। সেই নিলামে বিক্রি হয় ব্যাটটি ২০ লাখ টাকায়। যার সবটাই করোনা মোকাবেলায় অসহায় গরিবদের মাঝে বিলিয়ে দিয়েছেন সাকিব আল হাসান।

নিউজক্রিকেট/এসএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »