গ্রুপ পর্বের শেষ লড়াইয়ে মুখোমুখি মুম্বাই-হায়দ্রাবাদ-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ আইপিএলের গ্রুপ পর্বের শেষ লড়াইয়ে আজ শারজাহ আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দ্রাবাদ।

১৩ ম্যাচে ৯ জয়ে ইতিমধ্যেই প্লে অফে যায়গা করে নিয়েছে মুম্বাই। প্লে অফের আগে মুম্বাইর জন্য এই ম্যাচ গা গরমের হলেও হায়দ্রাবাদের জন্য ‘ডু অর ডাই’ ম্যাচ। সমান সংখ্যক ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্টস নিয়ে পাঁচে অবস্থান করছে হায়দ্রাবাদ। আজকের ম্যাচে জিতলে প্লে অফ আর হারলে বিদায় নিতে হবে এবারের আসর থেকে। সেক্ষেত্রে হায়দ্রাবাদ হারলে প্লে অফে যাবে কলকাতা নাইট রাইডার্স।

মুম্বাইর একাদশে আজকের ম্যাচে দেখা যাবে একাধিক পরিবর্তন। প্রথম স্থান নিশ্চিত হওয়ায় বিশ্রামে থাকতে পারেন বুমরাহ-বোল্ট-ককরা। সেক্ষেত্রে দলে দেখা যেতে পারে লিন-ম্যাকলেনাগান-কুলকারনি দের। অপরদিকে, টানা দুই জয়ে বেশ উজ্জীবিত হায়দ্রাবাদের একাদশে পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই। আগের ম্যাচের একাদশ নিয়েই মাঠে নামবে তারা।

সম্ভাব্য একাদশ মুম্বাইঃ ক্রিস লিন, ইশান কিশান (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, ক্রুনাল পান্ডিয়া, কায়রন পোলার্ড (অধিনায়ক), নাথান কুলটার নাইল, রাহুল চাহার, জয়ন্ত যাদব, ধাওয়াল কুলকারনী ও মিচেল ম্যাকলেনাগান।

সম্ভাব্য একাদশ হায়দ্রাবাদঃ ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), মানিষ পান্ডে, কেন উইলিয়ামসন, আব্দুল সামাদ, আভিষেক শর্মা, জেসন হোল্ডার, রাশিদ খান, সান্দিপ শর্মা, টি নাটারজান ও শাহবাজ নাদিম।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »