ক্রিকেটে আসছেন সালমান!

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

অবশেষে ক্রিকেটে আসছেন বলিউড তারকা অভিনেতা সালমান খান। এতদিন বলিউডের অনেক তরকারা ক্রিকেটের সাথে যুক্ত থাকলেও সালমানকে কখনোই ক্রিকেটে দেখায় যায়নি। তবে এখন তিনি একটা ক্রিকেট দলের মালিক। লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএলের) দল ক্যান্ডি টাসকার্স মালিকানা কিনেছে বলিউডের এই জনপ্রিয় অভিনেতা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে হরহামেশাই বলিউড তারকারদের দেখা মিলে। কিন্তু সালমানের কখনই দেখা মেলেনি। শাহরুখ খান, প্রিতি জিন্তাদের নিজেদের দল রয়েছে আইপিএলে। অনেক সময় তাদের সমর্থন করতেও নানা তারকাকে দেখা যায় ক্রিকেট মাঠে, এই জায়গায় সালমান ব্যাতিক্রম থাকতেন। তবে তিনি এখন শেকল থেকে বেড়িয়ে এসেছেন,তিনিও ক্রিকেটে আসছেন।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায় সালমানের পাশাপাশি ক্যান্ডি টাসকার্সের মালিক সালমানের পরিবারের আর দুই সদস্য। সালমানের ছোটো ভাই ও বাবা দুই বাকি মালিক। সালমানের ছোটো ভাই সোহেল খান জানান সালমানকে ক্রিকেট মাঠেও দেখা যাবে। তিনি এলপিএলে তার দলকে সমর্থন করতে মাঠে যাবেন।

এইদিকে নিলামেও বেশ ভালই করেছে ক্যান্ডি। তারা টি-২০র ফেরিওয়ালা ক্রিস গেইলকে দলে নিতে সক্ষম হয়েছে। এর সাথে দেশীয় ভালো ক্রিকেটারদের নিয়েছে।এই বিষয়ে সোহেল বলেন,” আমাদের দলে যেসব খেলোয়াড় আছেন, ভক্তদের আগ্রহ কিংবা লিগের মান, সবকিছুই নতুন সম্ভাবনার ইঙ্গিত দিচ্ছে। ক্রিস গেইল অবশ্যই আমাদের দলের “বস”, তবে দল হিসেবেও আমরা অনেক ভালো। শ্রীলঙ্কান তারকাদের মধ্যে কুশল পেরেরা আমাদের ‘আইকন’, আমাদের দলে লিয়াম প্লাঙ্কেট, কুশল মেন্ডিস, ওয়াহাব রিয়াজ, নুয়ান প্রদীপদের মতো খেলোয়াড়ও আছে। অভিজ্ঞতা ও তারুণ্যের দুর্দান্ত মিশেল ঘটেছে আমাদের দলে।”

নিউজক্রিকেট/ আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »