ক্রিকেটারদের দেয়া ত্রাণ ছিনতাইয়ের দুই মাস, এখনো মেলেনি হদিস

নিউজ ডেস্ক »

দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা নানান ভাবে নিম্ন আয়ের মানুষদের পাশে দাঁড়িয়েছেন। সে ধারাবাহিকতায় মায়মনসিংহের গফরগাঁওয়ে ক্রিকেটাররা পাঠিয়েছিলেন ত্রাণ। তবে সে ত্রান ছিনতাই হয়ে যায়। ২ মাস হলেও এই ছিনতাই হওয়া ত্রাণের খবর মেলেনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে বল বয় হিসেবে প্রায় ২০ বছর চাকরি করা নাসির মিয়াকে দিয়ে গফরগাঁওয়ে অনুদান দিয়েছিলেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম। তিনি এই ত্রাণ গুলো প্রায় ১৫০ পরিবারের মাঝে বিতরণের সময় তার উপর হামলা করা হয়। হামলা করে এলাকার প্রভাবশালীরা তার কাছ থেকে ত্রাণগুলো ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠে।

ত্রাণ ছিনতাই হয়েছিলো গত ৪ মে। অনেক ঘুরার পরে পুলিশ নাসিরের এই মামলা গ্রহন করে। কয়েকজন কে অভিযুক্ত করা হয়। তাদের আবার জামিনে মুক্ত করে দেয়া হয়৷ এইদিকে নাসির অভিযোগ করছেন তাকে মামলা তুলে নেয়ার জন্য চাপ দিচ্ছে। তার বড় ভাইকে মিথ্যা ছাগল চুরির মামলা দেয়া হয়েছে।

এমন ঘটিনার ২ মাস পেরিয়ে গেলেও ত্রাণের কোনো খোঁজ মেলেনি। অভিযুক্ত কাউকে এখনো গ্রেফতার করতে পারে মি পুলিশ। এই ব্যাপারে ক্রিকেট অঙ্গনের তারকারা পুলিশের কাজ নিয়ে ক্ষিপ্ত।

নিউজক্রিকেট/রীম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »