কোয়ারেন্টিন সেন্টারের জন্য প্রস্তুত হচ্ছে ওয়াংখেড়ে

নিউজ ডেস্ক »

ভারতে দিনের পর দিন বেড়েই চলেছে করোনা
আক্রান্ত ও প্রাণহানির সংখ্যা। দিন যতই আগাচ্ছে ঠিক ততোই যেনো খারাপের দিকে যাচ্ছে দেশটির অবস্থা। এমন সময়ে আক্রান্ত রোগীদের সেবা দেওয়ার জন্য, এবং তাদের কোয়ারেন্টিনের ব্যবস্থা করার লক্ষ্যে ব্যবহার করা হচ্ছে ২০১১ বিশ্বকাপের ফাইনাল ম্যাচের ভেন্যু ওয়াংখেড় স্টেডিয়াম।

গতকাল শুক্রবার মহারাষ্ট্র ক্রিকেট সংস্থাকে মিউনিসিপ্যাল কর্পোরেশন চিঠি পাঠিয়ে নির্দেশ দিয়েছে ওয়াংখেড়ে স্টেডিয়ামকে কোয়রেন্টিন সেন্টার হিসেবে গড়ে তোলার জন্য। নির্দেশনায় লেখা ছিল, ওয়াংখেড় স্টেডিয়ামকে কোয়রান্টিন সেন্টারে পরিণত করার নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। তাই কতৃপক্ষের কাছে অনুরোধ করা হলো, মাঠে অবস্থিত যে সমস্ত হোটেল, লজ, ক্লাব, ডর্মিটরি ইত্যাদি রয়েছে সবকিছু তুলে যেনো রাজ্য সরকারের হাতে হস্তান্তর করা হয়।

যদিও ওয়াংখেড় স্টেডিয়াম ব্যবহারের অনুমতি দেয়া হচ্ছে অর্থের বিনিময়ে। তবে মিউনিসিপ্যাল কর্পোরেশনের নির্দেশ অমান্য করলে কঠিন ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়ে দিয়েছে মিউনিসিপ্যাল কর্পোরেশন।

মুম্বাইতে যেনো হু হু করেই বাড়ছে আক্রান্তের সংখ্যা। বর্তমানে আক্রান্তের সংখ্যা ২৭ হাজার ৫২৪ জন। এখন পর্যন্ত মারা গেছেন ১ হাজার ১৯ জন। করোনার উৎপত্তিস্থল চীনকেও ছাড়িয়ে গেছে ভারত। এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে ৮৫ হাজার ৯৪০ জন। যারমধ্যে মারা গেছেন ২ হাজার ৭৫২ জন।

বাংলাদেশ সময়: ৪:৩০ পিএম

নিউজক্রিকেট/এসএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »