কৃষ্ণাপ্পাকে জড়িয়ে ধরে রোহিত-হার্দিকের অভিনন্দন-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

গেল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪ তম আসরের নিলাম। চমকে ভরা এই নিলামে ছিল না চমকের অভাব। নিলামের বড় চমক ছিল এখন পর্যন্ত অভিষেক না হওয়া কৃষ্ণাপ্পা গৌতম। যার ভিত্তিমূল্য ২০ লাখ রুপি থাকলেও এই অলরাউন্ডারকে ৯ কোটি ২৫ লাখ রুপিতে দলে ভিড়িয়েছে চেন্নাই সুপার কিংস।

আইপিএল ইতিহাসে এর আগে এত দামে কোন অনভিষিক্ত ভারতীয় ক্রিকেটারকে কেনার নজির দেখা যায়নি। ভারতীয় ‘এ’ দলের নিয়মিত মুখ হলেও ইংল্যান্ড সিরিজে নেট বোলার হিসেবে দলের সঙ্গে রয়েছেন কৃষ্ণাপ্পা। টিভিতে দেখছিলেন আইপিএলের নিলাম প্রক্রিয়া। নিলামে তাঁকে দলে ভেড়াতে যখন রেকর্ড গড়েছে চেন্নাই, তখনই অভিবাদন জানাতে কৃষ্ণাপ্পার রুমে পৌঁছে যান জাতীয় দলের তারকা দুই ক্রিকেটার-রোহিত আর হার্দিক।

আবেগঘন সেই মুহুর্তের কথা উল্লেখ করে কৃষ্ণাপ্পা বলেন,”আমরা তখন মাত্র আহমেদাবাদে পৌঁছেছি। নিলাম দেখার জন্য টিভি অন করতেই সেখানে আমার নাম ভেসে ওঠে। প্রতি মুহুর্তে তখন আমার অনুভূতি বদলাচ্ছিল। চেন্নাই যখন আমাকে কিনে ফেলে তখনই রোহিত আর হার্দিক আমার দরজায় নক করেন এবং আমাকে জড়িয়ে ধরেন। আমার কাছে তাঁরা বড় ট্রিট-ও দাবি করেছেন।’’

নিজের ঘুরে দাঁড়ানো সম্পর্কে উল্লেখ করে তিনি জানান,’‘এটা ছিল কঠিন সময়। হ্যাঁ, আমার জন্য তখন পর্যাপ্ত সুযোগ ছিলো না। তবে আমি এমন একজন মানুষ যে কিনা প্রতিদিন শিখছি এবং নিজেকে সংশোধন করছি।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »