কুমিল্লার প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালো হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশন

নিউজ ডেস্ক »

করোনার প্রাদুর্ভাবে সারাবিশ্বের মতো বাংলাদেশের অবস্থাও সঙ্কটময়। ক্রিকেট সহ সব খেলাই র‍য়েছে বন্ধ। করোনার প্রকোপে জনজীবন একপ্রকার বিপর্যস্ত প্রায়। ব্যতিক্রম নয় প্রতিবন্ধীরাও। তাই এবার তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলো বাংলাদেশ হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশন(বিডব্লিউএসএফ)। যেটি একটি অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠান।

বাংলাদেশের সকল শারীরিক প্রতিবন্ধী হুইলচেয়ার ব্যবহারকারী খেলোয়াড়দের আন্তর্জাতিক সকল খেলায় যাতে অংশনিতে পারে,সামাজিক ভাবে যাতে মর্যাদা পেতে পারে ও সুন্দর জীবন-যাপনের লক্ষ্যে এই প্রতিষ্ঠানটি কাজ করে যাচ্ছে। এমন এক বৈশ্বিক মহামারিতে প্রতিষ্ঠানটি এগিয়ে এসেছে সেবামূলক কার্যক্রমেও।

করোনার এমন অবস্থায় প্রতিবন্ধীদের দিনযাপনের জন্য কুমিল্লার প্রায় ২০জন প্রতিবন্ধীর কাছে পৌছে দিয়েছেন ঈদ উপহার। করোনার শুরু থেকেই সারাদেশের বিভিন্ন জেলার অসহার ও দুস্থদের আর্থিক ও খাদ্য সহায়তা দিয়ে আসছে এই প্রতিষ্ঠানটি। এ আয়োজন সম্পর্কে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি নূর নাহিয়ান জানান, ‘করোনার শুরু থেকেই আমরা সারাদেশের অসহায় ও দুস্থদের সহায়তা করে আসছি। বিভিন্ন খাত থেকে প্রাপ্ত অনুদান বা খাদ্য সহায়তা থেকেই আমরা এটি করতে পারছি এবং সামনেও টি অব্যাহত রাখার ইচ্ছে আছে আমাদের।’

বাংলাদেশ সময়ঃ ৪:৩০ পিএম

নিউজক্রিকেট/এইচএএম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »