কাফরুলে সুবিধাবঞ্চিত পরিবারকে সাহায্য, নেতৃত্বে শাহাদাত সামাদ নয়ন!

নিউজ ডেস্ক »

বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে করোনাভাইরাস বা কোভিড-১৯। বাংলাদেশেও পড়েছে করোনার থাবা। পুরো দেশ আছে অঘোষিত লকডাউনে। আর এই সময়টাতে সবচেয়ে বেশি বিপদে পড়েছেন সুবিধাবঞ্চিত ও নিম্ন আয়ের দিনমজুর মানুষেরা। তবে আশার কথা হলো তাদের পাশে দাঁড়াচ্ছেন সমাজের বিত্তবান মানুষেরা।

রাজধানীর কাফরুল এলাকায় বিগত কয়েকদিন ধরে চলছে নিম্ন আয়ের ও সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ। এমন সামাজিক কাজের নেতৃত্বে আছেন আবাহনী লিমিটেড সমর্থক গোষ্ঠীর প্রচার সম্পাদক ও কাফরুল থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ শাহাদাত সামাদ নয়ন। আর তাকে সাহায্য করছেন আঃ জব্বার, শামীম রেজা তাজু কাজী শফিক সহ অনেকে।

এছাড়াও ঢাকার বাইরে থাকা জাতীয় দলের টিম বয় কিংবা বল বয়দের বিভিন্নভাবে আর্থিক সাহায্য করে যাচ্ছেন মোঃ শাহাদাত সামাদ নয়ন।

এ ব্যাপারে শাহাদাত সামাদ নয়নের সাথে কথা হলে নিউজ ক্রিকেট ২৪ ডট কমকে তিনি জানান, ‘আমি চেষ্টা করে যাচ্ছি এই ক্লান্তিলগ্নে নিম্ন আয়ের ও সুবিধাবঞ্চিত মানুষদের যতটুকু পারি সাহায্য করতে। আর আমার এই কাজে সাহায্য করছেন অনেকেই। তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়া সবার প্রতি আমার অনুরোধ করোনা নামক এই মহামারী থেকে নিজেদের রক্ষা করতে অবশ্যই আমরা বাসায় অবস্থান করি। এবং পরিবার-পরিজন নিয়ে নিরাপদে থাকি। এবং সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ আপনারা সবাই এগিয়ে আসুন নিম্ন আয়ের ও সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে।’

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »