কাউন্টি খেলার প্রস্তাব ফিরিয়ে দিলেন তাসকিন

নিউজ ডেস্ক »

বিদেশের লিগে খেলার সুপ্ত বাসনা কমবেশি প্রায় সব ক্রিকেটারেরই থাকে। বাংলাদেশি পেসার তাসকিন আহমেদও তার ব্যতিক্রম নন। তার মা ও নাকি চান ছেলে আইপিএলে খেলুক। আইপিএলে খেলার সুযোগ এসেছিল তাসকিনের সামনে, কিন্তু জাতীয় দলের ব্যস্ততা থাকায় গতবার লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের হয়ে খেলা হয়নি তার, তাসকিন ফিরিয়ে দিয়েছিলেন পিএসএল খেলার প্রস্তাব ও । তাসকিনের সামনে এবার সুযোগ ছিল কাউন্টিতে খেলার কিন্তু এবারও বিদেশের লিগে খেলার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি।

বিশ্বকাপের বছরে তাসকিনকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চায় না টিম ম্যানেজমেন্ট। হেডকোচ চন্ডিকা হাথুরুসিংহে পুরোপুরি ফিট তাসকিনকে এশিয়া কাপ ও বিশ্বকাপে চান। কোচের চাওয়াতেই কাউন্টি ক্লাব ইয়র্কশায়ারের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তাসকিন।

তাসকিনের কাছে কাউন্টিতে খেলার প্রস্তাব এসেছিল বাংলাদেশের সাবেক বোলিং কোচ ওটিস গিবসনের মাধ্যমে। তিনি নাকি তাসকিন যাতে ইনজুরিতে না পড়ে, তাই এই পেসারকে ঘুরিয়ে ফিরিয়ে খেলাতেও চেয়েছিলেন। কিন্তু তাতেও রাজি নন টাইগার হেড কোচ হাথুরুসিংহে।

বর্তমানে তাসকিন আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টকে সামনে রেখে প্রস্তুত হচ্ছেন। তবে টেস্টে তাসকিনকে খেলাতে চায়না টিম ম্যানেজমেন্ট। দলের সাথে রেখে তাসকিনকে পুরোপুরি ফিট করে তোলাই একমাত্র লক্ষ্য টিম ম্যানেজমেন্টের।

এর আগেও নাকি গতবারে তাসকিনকে কাউন্টিতে খেলার প্রস্তাব দিয়েছিলেন গিবসন। সেবার আলোচনা বেশিদূর  গড়ায়নি। শোনা যাচ্ছে আগামী বছরও কাউন্টিতে খেলার জন্য তাসকিনকে প্রস্তাব দিবেন গিবসন।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »