করোনা যোদ্ধাদের প্রতি আবেগঘন বার্তা দিলেন রুবেল

নিউজ ডেস্ক »

দেশে করোনাভাইরাস পরিস্থিতি ক্রমশ অবনতির দিকে যাচ্ছে দিন দিন। এমন অবস্থায় নিজদের জীবন বাজি রেখে দিন রাত এই পরিস্থিতি মোকাবেলা করে যাচ্ছেন দেশের পুলিশ, চিকিৎসক, সাংবাদিক ও স্বেচ্ছাসেবকরা। আর তাই তাদের প্রতি এক আবেগঘন বার্তা দিলেন জাতী দলের ক্রিকেটার রুবেল হোসেন।

তিনি গত মঙ্গলবার তার ফেসবুক পেজে একটি ভিডিও বার্তা দেন। যেখানে ক্যাপশনে তিনি লিখেন, ‘দেশকে রক্ষা করার জন্য আপনাদের এই ত্যাগ আমরা কোনদিন ভুলবো না।’ রুবেল তার ভিডিও বার্তায় বলেন, ‘আমাদের দেশ এখন একটি ভয়াবহ মুহূর্তে পার করছে। এই মুহুর্তে যারা নিজেদের পরিবার, মাতা পিতা, সন্তান, স্ত্রীর কথা না চিন্তা করে সামনে থেকে আমাদের দেশ এগিয়ে নিয়ে যেতে সাহায্য করছেন তাদের আমি জানায় অন্তর থেকে স্যালুট।’

‘আমি ধন্যবাদ জানাই বাংলাদেশের সকল চিকিৎসক, পুলিশ, নার্স, আর্মি, সাংবাদিকসহ সকল যোদ্ধাদের যারা দেশের জন্য এত বড় ত্যাগ স্বীকার করছেন। আপনাদের এই ত্যাগ আমরা কোনদিন ভুলব না। ধন্যবাদ সবাইকে। ভালো থাকবেন’ – সাথে যোগ করেন রুবেল।

উল্লেখ্য, করোনার পরিস্থিতির শুরু থেকেই লড়ে আসছেন রুবেল। ভিডিও বার্তা দিয়ে সবাইকে সতর্ক করার পাশাপাশি সাহায্য করে আসছিলেন অনেক মানুষকে। দাড়িয়েছেন প্রায় ৩ দফায় ৫০০+ মানুষের পাশে।

বাংলাদেশ সময়ঃ ২:২০

নিউজক্রিকেট/আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »