করোনা জয় করে বাড়ি ফিরলেন সাবেক ক্রিকেটার আশিকুর

নিউজ ডেস্ক »

টানা ২০ দিন করোনা ভাইরাসের সাথে যুদ্ধ করে অবশেষে করোনা ভাইরাসের ভয়াল থাবা থেকে মুক্ত হয়েছেন সাবেক ক্রিকেটার আশিকুর রহমান। আশিক বাংলাদেশ অনূর্ধ্ব ১৭ এবং অনূর্ধ্ব ১৯ দলে খেলেছেন। বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলের ঘনিষ্ঠ বন্ধু আশিক একসঙ্গে বয়সভিত্তিক লেভেল ছাড়াও ঢাকা মেট্রোর হয়ে।

করোনা মহামারীতে অসহায়দের নিজ হাতে ত্রাণ বিতরণ করেছিলেন আশিক। ঐ সময় তার মাঝে করোনা ভাইরাসের লক্ষণ দেখা গেলে পরিক্ষা করে গত ১২ই মে করোনা পজিটিভ হন উনি। তারপর রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

অসাধারণ মনোবলের অধিকারী আশিক আইসোলেশনে ডাক্তার এবং নিজের প্রচেষ্টায় করোনাকে জয় করেছেন আজ(শুক্রবার) দুপুরে। শেষ ২ বারের নমুনা পরিক্ষায় নেগেটিভ হয়েছেন। গত ১৮ ও ২৬ মে নমুনা পরিক্ষা করা হয়।

সুস্থ হয়ে বাড়ি ফিরে আশিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে ঐ কঠিন সময় জয় করতে যারা তাকে নানাভাবে সহযোগিতা করেন তাদের ধন্যবাদ জানান। আশিক বলেন, ‘২০ দিন করোনার সঙ্গে যুদ্ধ করার পর পরিক্ষায় নেগেটিভ এসেছে। সবার দোয়া ও সৃষ্টিকর্তার ভালবাসা আমাকে সুস্থ হওয়ার মানসিক শক্তি দিয়েছে। নিশ্চই সৃষ্টিকর্তা আমাদের রক্ষা করবেন।’

বাংলাদেশ সময়ঃ ৮:৩৫ পিএম

নিউজক্রিকেট/এমএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »