করোনাঃ দেড় শতাধিক পরিবারের পাশে নাবী ফাউন্ডেশন

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাস মোকাবিলায় বিভিন্নভাবে এগিয়ে আসছে ক্রিকেটাররা। দেশের কঠিন পরিস্থিতিতে নিজ নিজ যায়গা থেকে এগিয়ে আসছেন তারা। পরিশ্রম করে যাচ্ছেন দিন-রাত। অসহায়দের দ্বারেদ্বারে ঘুরে সাহায্য করছেন বাইশ গজে আমাদের বিনোদিত করা এসকল তারকা ক্রিকেটাররা। এবার সে লড়াইয়ে এগিয়ে আসলেন আফগানিস্তানের তারকা অলরাউন্ডার মোহাম্মদ নাবী’র গড়ে তোলা নাবী ফাউন্ডেশন।

গতকাল জার্মানভিত্তিক লুব্রিকেন্টস প্রতিষ্ঠান “জেনারেল পেট্রোলিয়াম” এর সহোযোগিতায় আফগানিস্তানের নানগাহার প্রদেশে ১৮৬ টি অসহায় পরিবারের কাছে ত্রান সামগ্রী পৌছে দেন মোহাম্মদ নাবী’র “নাবী ফাউন্ডেশন”। মোহাম্মদ নাবী নিজের টুইটারে লেখেন,’ জেনারেল পেট্রোলিয়ামের সহায়তায় নানগাহার প্রদেশের ১৮৬ জন দরিদ্র পরিবারকে সহায়তা করেছি। সহায়তা প্যাকেজগুলি দেশের বিভিন্ন স্থানে করোনা ভাইরাসের ভাঙ্গনের পর শতাধিক পরিবারে পৌঁছেছে। আমরা যতটা সম্ভব লোকের কাছে পৌঁছাবো।

এছাড়াও ব্যাক্তিগত ভাবেও নিজে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন এই নাবী ফাউন্ডেশনের। এসময় মোহাম্মদ নাবী তার নাবী ফাউন্ডেশনে যথাসম্ভব অর্থ সহযোগিতা করে অসহায়দের পাশে দাড়াতে অনুরোধ জানিয়েছেন দেশের মানুষকে। নাবী ফাউন্ডেশনের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দান করা যাবে নাবী ফাউন্ডেশনে।

বাংলাদেশ সময়: ১০:৪৫ এএম
নিউজ ক্রিকেট২৪ / কেএমএএইচ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »