কথা রাখলেন মিরাজ, রিকশাওয়ালার পরিবারকে মিরাজের অর্থ উপহার –

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের সিরিজসেরা পুরস্কার জিতে মিরাজ ঘোষণা দিয়েছিলেন পুরস্কারের সম্পূর্ণ অর্থ তিনি দান করবেন বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে নিহত এক রিকশাচালকের পরিবারকে।টাইগার অলরাউন্ডার সেই অর্থ পুরস্কার  নিহত রিকশাচালকের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করে তুলে দিয়েছেন।

আজ (বৃহস্পতিবার) নিজের মা-বাবাকে নিয়েই সেই পরিবারের সঙ্গে দেখা করে মিরাজ ৫ লাখ পাকিস্তানি রুপি অর্থ পুরস্কার তুলে দেন। সাক্ষাতের সেই মুহূর্ত তিনি ফেসবুক পেজে স্ট্যাটাসসহ পোস্ট দিয়েছেন।

নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘সম্প্রতি অনলাইনে ছড়িয়ে পড়া একটি ভিডিও আমার চোখে পড়েছিলো। ভিডিওতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত এক রিকশাচালক ভাইয়ের সন্তানের কান্নাজড়িত কন্ঠের কথাগুলো আমাকে বারবার ভাবিয়ে তুলেছে। সে ভাইয়ের পরিবারের পাশে দাঁড়ানোর সংকল্প করেছিলাম। কথা দিয়েছিলাম পাকিস্তান সিরিজের ‘ম্যান অব দ্যা সিরিজ’ এর পুরষ্কারের অর্থ তুলে দেব তাদের হাতে।

গতকাল আমার বাবা ও মায়ের হাত দিয়ে এই অর্থ তুলে দিতে সক্ষম হয়েছি আরিয়ান, আরমান ও আমেনার মায়ের হাতে। জানি, হারানো জীবনের তুলনায় এই অর্থ কিছুই নয়। আমার এই সামান্য অর্থে তাদের জীবনকে কিছুটা সহজ করাটাই আমার সার্থকতা।’

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »