এবার ভিন্ন উপায়ে অসহায়দের জন্য অর্থ সংগ্রহ করলেন সাকিব

নিউজ ডেস্ক »

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রকোপে সৃষ্ট সঙ্কট সমাধানে নিজেকে উজাড় করে দিচ্ছেন বাংলাদেশের প্রাণ সাকিব আল হাসান। তার নিজের গড়া ‘সাকিব আল হাসান’ ফাউন্ডেশন থেকে নানা সহায়তা প্রধান করছেন সমাজের অসহায় মানুষদের। নিজের ব্যক্তিগত গত একাউন্ট থেকে অর্থ দেওয়ার পাশাপাশি নানাভাবে যোগাচ্ছেন ফাউন্ডেশনের অর্থ। সকল সামর্থ্যবান মানুষের কাছে চেয়েছেন অর্থ সাহায্য। নিজের প্রিয়, ঐতিহাসিক ব্যাট নিলাম করেও যুগিয়েছেন অর্থ।

তবে এবার সাকিব আল হাসান করোনাকালে অসহায়দের সাহায্যার্থে অর্থ যোগাতে জার্মান ভিত্তিক আন্তর্জাতিক গনমাধ্যম ডয়েছে ভেলেতে একটি সাক্ষাৎকার দিতে অর্থ নিয়েছেন। সাকিবকে ডয়েছে ভেলে থেকে সাক্ষাৎকার দেওয়ার জন্য আমন্ত্রণ জানালে সাকিব ওদের কাছে টাকা দাবি করে। সাকিব এও জানিয়েছে, তাদের প্রধানকৃত অর্থের পুরোটাই চলে যাবে করোনা সঙ্কট মোকাবেলায় নিয়োজিত ‘সাকিব আল হাসান ফাউন্ডেশনে’।

ইতিমধ্যে সাকিবের ফাউন্ডেশন থেকে ত্রাণ কার্যক্রম শুরু হয়েছে। সাকিবের নিজ জেলা মাগুরাতে অসহায়দের ত্রাণ দেওয়া হয়েছে। তাছাড়া মুশফিকুর রহিমের জেলা বগুড়াতে ত্রাণ দেওয়া হয়েছে সাকিবের ফাউন্ডেশন থেকে। এছাড়া সারা দেশে ফাউন্ডেশনটি কাজ করে যাচ্ছে করোনা ভাইরাসের ফলে সৃষ্ট দূর্ভোগ মোকাবেলায়।

বাংলাদেশ সময়: ৮:২০ পিএম

নিউজক্রিকেট/এমএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »