এবার চট্টগ্রামের কোচদের পাশে দাঁড়ালেন অধিনায়ক তামিম

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাস প্রকোপের শুরু থেকেই অসহায় দরিদ্র মানুষের পাশে গিয়ে দাঁড়াচ্ছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। ক্রিকেটারদের পাশাপাশি আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন ৯১ জন অ্যাথলেটকে। সর্বশেষ আজ চট্টগ্রামের ৫০ জন ক্রিকেট কোচকে আর্থিক সহায়তা দিয়েছেন দেশ সেরা এই ওপেনার।

তামিমের বড় ভাই জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল বিষয়টি নিশ্চিত করেছেন। অনুদানের টাকা ৫০ জন কোচের হাতে নাফিস তুলে দেন। চট্টগ্রাম জেলা কোচেস এসোসিয়েশনের ব্যবস্থাপনায় পৌঁছে দেওয়া হয়েছে তাঁর এই আর্থিক অনুদান। রবিবার ৭ জুন অনুদানের এই বিষয়টি নিশ্চিত করেছেন নাফিস ইকবাল। নাফিস সংবাদমাধ্যমকে বলেন, ‘চট্টগ্রামে আমি এবং তামিম যখন বাবার হাত ধরে মাঠে যেতাম, তখন এই কোচরাই আমাদের ক্রিকেটের বিভিন্ন দিক নিয়ে দিক-নির্দেশনা দিতেন, খেলা শেখাতেন। তাই এই দুঃসময়ে সেই মানুষগুলোর পাশে দাঁড়ানোটা প্রতিটি ছাত্রের একান্ত দায়িত্ব।’

এর আগে জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে একত্রিত হয়ে নিজের বেতন থেকে করোনা তহবিলের জন্য অনুদান দেন তামিম। তারপর পাশে দাঁড়ান সুবিধাবঞ্চিত অ্যাথলেটদের। নাফিসা খান নামক একজন সমাজসেবীর হাতে আর্থিক সহায়তা দেন তামিম। এছাড়া ক্রিকেটার নাজমুল অপুর সঙ্গে হাত মিলিয়ে সাহায্য করেন অসহায়দের।

নিউজক্রিকেট/এসএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »