একই ম্যাচে সেঞ্চুরি ও ৫ উইকেট নিতে চাই: সাকিব

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

টেস্ট ক্রিকেটে এক ইনিংসে সেঞ্চুরি এবং ৫ উইকেট নেয়ার কীর্তি ইতিমধ্যে দুইবার গড়েছেন সাকিব আল হাসান। লক্ষ্য এবার টি-টোয়েন্টি ফরম্যাটেও এই রেকর্ডটি নিজের নামে করার। আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতার হয়ে একই ম্যাচে ৫ উইকেটের পাশাপাশি হাঁকাতে চান সেঞ্চুরি।

ভারতে পৌঁছে সাত দিনের কোয়ারেন্টাইনে ছিলেন সাকিব। এরপর গতকাল রবিবার দলের সঙ্গে অনুশীলন শুরু করেছেন তিনি। তারপর তিনি মুখোমুখি হয়েছিলেন ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর। সেখানেই প্রশ্ন উত্তর পর্বে এ কথা জনিয়েছেন সাকিব। জানিয়েছেন এই মৌসুমে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন তিনি। প্রতি ম্যাচেই দলের হয়ে অবদান রাখতে চান তিনি।

সাকিব বলেন,”এই মৌসুমে আমি মুম্বাই ইন্ডিয়ানের বিপক্ষে খেলতে মুখিয়ে আছি। আমাদের দল এবার সব বিভাগেই পরিপূর্ণ। তারপরও আমি বলব, কলকাতার বোলিং অ্যাটাকটা খুবই ভালো। এটাই এই মৌসুমে শিরোপা জেতাতে পারে আমাদের। এই মৌসুমে দলের জয়ে অবদান রাখতে চাই। যে রেকর্ডটি করতে চাই সেটকা হচ্ছে এক ম্যাচ সেঞ্চুরি ও পাঁচ উইকেট নেয়ার রেকর্ড। প্রতি বছরই আইপিএল থেকে নতুন কিছু না কিছু শিখছি। জোফরা আর্চারকে এই মৌসুমে খেলতে মুখিয়ে ছিলাম, যদিও সে চোটে পরেছে। আরেকজন হচ্ছে প্যাট কামিন্স, যাকে আমি নেটে অনেকবেশি মোকাবেলা করব।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »