উন্মোচিত হলো তামিমের লোগো

নিউজ ডেস্ক »

উন্মোচন করা হয়েছে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের অফিসিয়াল লোগো। সোমবার (১১ মে) তামিম ইকবালের ভেরিফাইড ফেসবুক পেজে নিজস্ব লোগোটি উন্মোচন করা হয়। মূলত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যবহারের জন্য ২০১৮ সালে এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে ভাঙা হাতে ব্যাটিংয়ের সেই মুহূর্তটি লোগো হিসেবে উন্মোচিত করা হয়েছে। ড্যাশিং ওপেনারের এক হাতে সেই ব্যাটিংয়র দৃশ্য গোটা ক্রিকেট বিশ্বে রীতিমত ভাইরাল হয়ে গিয়েছিল তখন। এখন আবার তামিম ইকবালের এক হাতে ব্যাটিংয়ের স্মৃতি উঠিয়ে আনা হয়েছে।

একটি ফেসবুক স্ট্যাটাসে লোগোটির ছবি দিয়ে ‘তামিম ইকবালের লোগো উন্মোচন’ শিরোনাম দিয়ে তামিম লিখেছেন, ‘২০১৮ সালের এশিয়া কাপে শ্রীলঙ্কার বিরুদ্বে আহত অবস্থায় এক হাতে ব্যাট করার সেই মুহুর্ত! আমরা কেন এটাকেই বেছে নিলাম তার লোগো বানানোর জন্য? কারণ, এটা ছিল বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের এক ঐতিহাসিক মুহূর্ত।’

দলের প্রয়োজনে শ্রীলঙ্কার বিপক্ষে সেই ম্যাচে নিজের ভাঙা হাতে ব্যাট করতে নেমেছিলেন বাংলাদেশের বর্তমান ওয়ানডে দলের অধিনায়ক। সেই ম্যাচের একদম শুরুতেই কব্জিতে আঘাত পেয়েছিলেন তামিম। এরপর গুরুতর অবস্থায় হাসপাতালে তামিমের স্ক্যান করানো হলে চিড় ধরা পড়ে। চিকিৎসকরা জানান, এশিয়া কাপে আর আর খেলতে পারবেন না তিনি। কিন্তু সবাইকে `অবাক করে দিয়ে শেষ ব্যাটসম্যান হিসেবে ব্যাটিংয়ে নামেন তামিম ইকবাল। আর এক হাতে সুরঙ্গা লাকমলের পেস বোলিং মোকাবেলা করেন তামিম।

বাংলাদেশ সময়: ১২:৩০ পিএম

নিউজক্রিকেট/ডিডিজি

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »