উইন্ডিজদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ অ্যান্ডারসনের

নিউজ ডেস্ক »

করোনার প্রকোপে একের পর এক সিরিজ বাতিল হচ্ছে। এই ভয়াবহ করোনা পরিস্থিতিতে যেখানে ভারতের শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে সফর বাতিল হয়েছে! বাংলাদেশের শ্রীলঙ্কা সফরও হচ্ছে না বললেই চলে। টি-২০ বিশ্বকাপ পেছানো নিয়েও চলছে নানা জল্পনা-কল্পনা। সেখানে সবকিছু ছাপিয়ে উইন্ডিজ দল ইংল্যান্ড সফরের জন্য এখন ইংলিশদের ঘাটিতে অবস্থান করছে। আর এই করোনা পরিস্থিতেও ইংল্যান্ড সফর করতে রাজী হওয়ায় উইন্ডিজ ক্রিকেট দলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইংলিশ পেসার জেমস এন্ডারসন। করোনার এমন ভয়াবহ অবস্থায় খেলতে আসাটা অনেক বড় সিদ্ধান্ত মনে করেন ইংলিশ এই পেসার।

তিন ম্যাচ টেস্ট সিরিজের জন্য ইতিমধ্যেই ইংল্যান্ড পৌঁছেছে উইন্ডিজ দল। গত মঙ্গলবার ইংল্যান্ডের মাটিতে পা রাখেন তারা। আগামী ৮ই জুলাই থেকে তিন ম্যাচ সিরিজের ১ম টেস্টের মাধ্যমে শুরু হবে সিরিজটি। দীর্ঘদিন করোনা পরিস্থিতিতে ক্রিকেট বন্ধ থাকার পর এই সিরিজের মধ্যে দিয়েই আবারো ক্রিকেট ফিরছে মাঠে।

এদিকে উইন্ডিজ দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জেমস এন্ডারসন বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের প্রতি আমরা কৃতজ্ঞ যে তারা এখানে খেলতে এসেছে। বিশ্বে যা চলছে তাতে আমি বলতে পারি এখানে আসাটা তাদের জন্য অনেক বড় সিদ্ধান্ত ছিল।’

ইংল্যান্ডের টেস্ট ইতিহাসের সবেচেয়ে সেরা বোলার বেশ কিছুদিন ধরেই ইঞ্জুরিতে ভুগছেন। ইঞ্জুরির সাথে লড়াই করে উইন্ডিজের বিপক্ষেই মাঠে নামার প্রত্যাশা নিয়ে করে যাচ্ছেন অনুশীলন ও ফিটনেস ট্রেনিং। ইংল্যান্ডের টেস্ট ক্রিকেট ইতিহাসের সর্বোচ্চ উইকেট শিকার করে ইতিমধ্যেই লিজেন্ড বনে গিয়েছেন জেমস এন্ডারসন। প্রায় ৬০০ উইকেটের কাছাকাছি আছেন তিনি। ১৫১ টেস্টে শিকার করেছেন ৫৮৪ উইকেট। ২৮ বার ৫ উইকেট ও ৩ বার ১০ উইকেট শিকার করেন এই সুইংয়ের কিং।

নিউজক্রিকেট/এইচএএম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »