ইংল্যান্ড এবং টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের দল ঘোষণা ভারতের-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও ইংল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টেস্ট সিরিজকে সামনে রেখে ২০ সদস্যর দল ঘোষণা করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

আগামি ১৮ই জুন সাউদাম্পটনে অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। যেখানে ইংল্যান্ডের বিপক্ষে মুখোমুখি হবে ভারত। এদিকে একই সাথে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ থাকায় সাথে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে কিছুটা লম্বা স্কোয়াড ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

দল থেকে বাদ পড়েছেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং পৃথ্বি শ। এদিকে ইনজুরি কাটিয়ে ফিরেছেন ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি ও উমেশ যাদব। দলে নাম থাকলেও ফিটনেস ইস্যুতে এখনো নিশ্চিত নন ঋদ্ধিমান সাহা ও লোকেশ রাহুল। আগামী ৪ জুলাই থেকে শুরু হবে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ।

ভারতের টেস্ট স্কোয়াড-
রোহিত শর্মা, শুবমান গিল, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পুজারা, ভিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কা রাহানে (সহ অধিনায়ক), হনুমা বিহারি, রিশাব পান্ট (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, আক্সার প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, জাসপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, শারদুল ঠাকুর ও উমেশ যাদব।

**ফিটনেস ক্লিয়ারেন্স পেলে যুক্ত হবেন লোকেশ রাহুল ও ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক)।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »