আর এক ঘন্টা পরেই জানা যাবে নিলামের বিজয়ীদের নাম

নিউজ ডেস্ক »

আজ রাত সাড়ে নয়টায় জানা যাবে দেশের প্রথম অললাইন নিলাম “স্পোর্টস ফর লাইফ” এর বিজয়ীদের নাম। পূর্ণাঙ্গ যাচাই-বাছাই শেষে আজ ১৫ই মে ২০২০ রাত সাড়ে নয়টায় (৯:৩০) এক লাইভ অনুষ্ঠানের মাধ্যমে “স্পোর্টস ফর লাইফ”-এর নিলামের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। আর উক্ত লাইভ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ক্রিকেটার মুশফিকুর রহিম ও আয়োজক সংস্থাগুলোর প্রতিনিধিবৃন্দ। এর আগে ৯ই মে শুরু হওয়া নিলাম চলে ১৪ই মে রাত দশটা পর্যন্ত।

এই নিলামে উঠেছে ২০১৩ সালে প্রথম বাংলাদেশী ক্রিকেটার হিসেবে টেস্ট ক্রিকেটে ২০০ রান করা মি.ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিমের ব্যাট। শ্রীলঙ্কার বিপক্ষে এই ব্যাট দিয়েই মুশফিক করেছিলেন ডাবল সেঞ্চুরি। উঠেছে ২০১৯ সালে ডাবলিনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ট্রাই-নেশন সিরিজের ফাইনালে মোসাদ্দেক হোসেন সৈকত ২৭ বলে ৫২ রানের যে ঝড়ো ইনিংস খেলা সেই ব্যাটও। আরোও উঠেছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলীর বিশ্বকাপ ফাইনাল ম্যাচের জার্সি ও ব্যাটিং গ্লাভস জোড়া। এবং গত বছর অর্থাৎ ২০১৯ সালে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে তরুণ ক্রিকেটার মোহাম্মদ নাঈম শেখ যে ব্যাট দিয়ে ৮১ রানের এক দুর্দান্ত ইনিংস খেলেছিলেন সে ব্যাটও নিলামে তুলছেন।

এ ছাড়া নিলামে উঠেছে দেশের সবচেয়ে বড় ক্রিকেট স্মারক সংগ্রাহক মোঃ জসিম উদ্দিনের সংগ্রহে থাকা ২০১১ বিশ্বকাপের বাংলাদেশ দলের সকল ক্রিকেটারদের অটোগ্রাফ সম্বলিত একটি ব্যাট এবং তাকে উপহার হিসেবে দেওয়া সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার অটোগ্রাফ সম্বলিত একটি ক্যাপ।

ফেসবুক লাইভের মাধ্যমে ৯ই মে “স্পোর্টস ফর লাইফ” শীর্ষক এই নিলামটির আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছিলো।

উল্লেখ্য, নিলাম থেকে আসা পুরো অর্থই ব্যয় হবে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় হয়ে পড়া মানুষের কল্যাণে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »