আর্চারকে নিয়ে ভাবছে না ওয়েস্ট ইন্ডিজ

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাস প্রকোপের কারণে দীর্ঘ সময় ধরে মাঠের ক্রিকেট বন্ধ ছিলো। তবে আশার আলো হলো জুলাইয়ের ৮ তারিখ থেকে আবার মাঠে গড়াচ্ছে ক্রিকেট। ইংল্যান্ডের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের তিন ম্যাচ টেস্ট সিরিজ দিয়ে মাঠে ফিরছে ক্রিকেট। আর তাছাড়া করোনার ছুটির পর এটাই প্রথম কোনো আন্তর্জাতিক সিরিজ।

ইতিমধ্যে টেস্ট খেলতে ক্যারিবীয়রা ইংল্যান্ডে পৌঁছে গেছে। বলা যায় টেস্টে ইংলিশদের অন্যতম প্রধান অস্ত্র জোফরা আর্চার। ভয়ংকর এই বোলারের পেসে ধরাশায়ী হতে হয় দেশ-বিদেশের বাঘা বাঘা সব ব্যাটসম্যানদের। তবে আর্চারকে নিয়ে খুব একটা ভাবছে না ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ক্যারিবীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান শেন ডোরিচের ভাবনায় আর্চারের বোলিংকে মোটেও হুমকি হিসেবে দেখছেন না তাঁরা। বরং স্বাভাবিক অন্য পাঁচ বোলারদের মতোই দেখছেন।

ডোরিচের মতে নিজেদের দলের পেস বোলার জেসন হোল্ডার, কেমার রোচ, শ্যানন গ্যাব্রিয়েল, আলজারি জোসেফ এবং চেমার হোল্ডার এদের বল খেলতেই ইংল্যান্ডের সমস্যা হতে পারে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইংল্যান্ডের তিন টেস্ট সিরিজের প্রথমটি 8 জুলাই সাউদাম্পটনে শুরু হবে। করোনা ভাইরাসের প্রকোপ রোধে দর্শকশূণ্য স্টেডিয়ামে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। তবে ম্যাচ গুলো সরাসরি লাইভ প্রচার করা হবে।

নিউজক্রিকেট/এসএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »