আরসিবির জয়রথ থামালো রাজস্থান

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

আইপিএল ২০২৪ এর এলিমিনেটর ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ৪ উইকেটে হারিয়ে ২য় কোয়ালিফায়ারে উত্তীর্ণ হয়েছে রাজস্থান রয়্যালস। ১৯/২ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন অশ্বিন।

আহমেদবাদে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে আরসিবি। দুই ওপেনার প্লেসিস ও কোলি দারুণ শুরু করলেও প্লেসিস ১৪ বলে ১৭, কোলি ২৪ বলে ৩৩ রান করে ফেরেন। গ্রীণ ২১ বলে ২৭, পাতিদার ২২ বলে ৩৪ রান করেন। আবারও ব্যর্থ হন ম্যাক্সওয়েল। প্রথম বলেই আউট হন তিনি। কার্তিক ১৩ বলে ১১ রান করে ফেরেন। শেষের দিকে মাহিপাল লোমরুর ১৭ বলে ৩২ ও স্বপ্নীল সিংহ ৪ বলে ৯ রান করলে ৮ উইকেট হারিয়ে ১৭২ রানে থামে আরসিবির ইনিংস।

 

রাজস্থানের হয়ে আবেশ খান ৪৪ রানের বিনিময়ে ৩ উইকেট শিকার করেন। অশ্বিন ১৯ রানের বিনিময়ে ২ উইকেট শিকার করেন। ট্রেন্ট বোল্ড, সনদ্বীপ শর্মা, চাহাল ১টি করে উইকেট শিকার করেন।

 

১৭৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে জয়সালের ৩০ বলে ৪৫, ক্যাডমোরের ১৫ বলে ২০, পরাগের ২৬ বলে ৩৬, হেটমেয়ারের ১৪ বলে ২৬ ও পাওয়েলের  ৮ বলে অপরাজিত ১৬ রানের সুবাদে ৬ উইকেট হারিয়ে ১৯ ওভারেই ১৭৪ রান সংগ্রহ করে ৪ উইকেটের জয় তুলে নেয় রাজস্থান। থেমেছে আরসিবির জয়রাথ। টানা ৬ ম্যাচ জিতে প্লে অফে এসেছিল আরসিবি। এবারও ট্রফিহীন থাকতে হয়েছে কোলিকে।

 

২য় কোয়ালিফায়ার ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে লড়বে রাজস্থান। এই ম্যাচে জয়ী দল ফাইনাল খেলবে কোলকাতার বিপক্ষে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »