আমি তাকে শ্রদ্ধা করি কিন্তু ভয় পাইনাঃ নাসিম শাহ

নিউজ ডেস্ক »

ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ভিরাট কোহলিকে মানা হয় বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান। আর তাই পাকিস্তানের উঠতি ফাস্ট বোলার নাসিম শাহ ভিরাট কোহলিকে মোকাবেলায় বেশ আগ্রহী হয়ে উঠছেন। নাসিম শাহ চলতি বছরের ১০ই ফেব্রুয়ারিতে বাংলাদেশের বিপক্ষে এক অনন্য কীর্তি গড়েন। সবচেয়ে কম বয়সে টেস্ট ক্রিকেটে হ্যাট্রিক করার গৌরব অর্জন করেন। ঐ সময় তার বয়স ছিল ১৬ বছর ৩৫৯ দিন। ক্যারিয়ারের শুরুতেই এমন সাফল্য পাওয়া বেশ রোমাঞ্চিত নাসিম শাহ মুখিয়ে আছেন বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে।

সম্প্রতি পাকিস্তানের এক অনলাইন সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে যেয়ে নাসিম শাহ তার ক্যারিয়ার এবং পরবর্তী চ্যালেঞ্জের কথা জানান। ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। তাছাড়া বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান ভিরাট কোহলিকে মোকাবেলা করতে বেশ রোমাঞ্চিত নাসিম শাহ জানান, তিনি কোহলিকে শ্রদ্ধা করেন কিন্তু ভয় করেন না।

নাসিম শাহ বলেন, ‘হা অবশ্যই, ভারত বনাম পাকিস্তান লড়াই এক অন্যরকম উত্তেজনার। আমাকে ইতোমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে খেলোয়াড়দের এই লড়াইয়ে হিরো অথবা ভিলেন হওয়ার সুযোগ রয়েছে।’

‘এই ম্যাচগুলো খুব কম মাঠে গড়ায় বলে এগুলো বিশেষকিছু। আমি ভারতের বিপক্ষে খেলার প্রত্যাশায় আছি যখনই সুযোগ আসে।’- সাথে যোগ করেন নাসিম।

তাছাড়া নাসিম আরো বলেন, ‘আমি আশা করছি, যখনই সুযোগ আসবে আমি ভারতের বিপক্ষে ভাল বোলিং করব এবং আমাদের সমর্থকদের হতাশ করব না। ভিরাট কোহলির উদ্দেশ্যে বলেন, ‘আমি তাকে শ্রদ্ধা করি কিন্তু ভয় করিনা।’

‘সেরাদের বিপক্ষে বোলিং করা সবসময় চ্যালেঞ্জের। তবে এখানেই আপনার খেলার উন্নতি করতে করতে হবে। আমি ভিরাট কোহলি এবং ভারতের বিপক্ষে খেলতে মুখিয়ে আছি! -সাথে যোগ করেন নাসিম শাহ।

বাংলাদেশ সময়ঃ ১২:৩৫ পিএম

নিউজক্রিকেট/এমএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »