আমার অনেক ম্যাচিউরিটির প্রয়োজন আছেঃ সাইফউদ্দিন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

চোটের কারণে দীর্ঘ বিরতির পর মিরপুরে ফিরে মোহাম্মদ সাইফউদ্দিন জানিয়েছিলেন, গত কয়েক মাস তার খোঁজ নেননি জাতীয় দলের কোচিং প্যানেলসহ টিম ম্যানেজমেন্টের কেউ। বিষয়টি ভালোভাবে নেয়নি বাংলাদেশ ক্রিকেট (বিসিবি)। বোর্ডের সাথে এ বিষয়ে আলোচনার পর সাইফউদ্দিন তাই অনুতপ্ত।

মঙ্গলবার (৮ মার্চ) বিসিবি কর্তাদের সাথে বৈঠক শেষে গণমাধ্যমের সামনে মুখোমুখি হন তরুণ এই অলরাউন্ডার।

এ সময় তিনি বলেন,”আমার এভাবে বলা উচিৎ হয়নি। হয়ত হতাশা থেকে কথাগুলো বলেছি। আমি একটা রিহ্যাব প্রোগ্রামের মধ্যে ছিলাম। কিছু দিন আগেও বোর্ড আমাকে বোর্ডের টাকা খরচ করে লন্ডনে পাঠিয়েছে। এ জিনিসগুলো না বলে আমি আসলে বেফাঁস কিছু কথা বলেছি। যার কারণে আমি নিজেও অনেক অনুতপ্ত।”

 

সাইফউদ্দিন মনে করেন, তিনি তার ভেতরের হতাশা থেকে বলা কথাগুলো গণমাধ্যমের সামনে ঠিকভাবে উপস্থাপন করতে পারেননি।

তিনি বলেন,”ক্রিকেট বোর্ড আমাদের অভিভাবক। আমরা ইঞ্জুরড হলে বা অফ ফর্ম হলে উনারাই আমাদের দেখাশোনা করেন। উনাদের বিরুদ্ধে গিয়ে… আমি আসলে সেভাবে বলিনি। হয়ত কিছু সাংবাদিক ভুলভাবে ব্যাখ্যা করেছেন। আমি হয়ত বলতে চেয়েছিলাম অন্যভাবে। আমিও হয়ত কয়েকটা কথা সেভাবে বুঝিয়ে বলতে পারিনি। এটা আমারই দোষ।”

তিনি আরও বলেন,”মানুষ মাত্রই ভুল। যেহেতু আমি এখনও অনেক তরুণ, আমার অনেক ম্যাচিউরিটির প্রয়োজন আছে। আমি আসলে কাল রাত থেকে এটা চিন্তা করছিলাম। মানুষের শেখার শেষ নেই, ম্যাচিউরড হওয়ারও সীমা নেই। যত ম্যাচিউরড হব তত সেইফ জোনে থাকব। কথা বলতে এখন আরও সাবধানতা অবলম্বন করব। আগে ১০ সেকেন্ড চিন্তা করতাম, এখন ১ মিনিট চিন্তা করব।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »