আমাদের প্রতিটি ম্যাচই এখন ফাইনালের মতো: কামিন্স

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

এবারের বিশ্বকাপের শুরুটা এতটা তিক্ত অভিজ্ঞতার হবে সেটা হয়তো দুঃস্বপ্নেও ভাবেনি অজিরা।শেষ কবে বিশ্বকাপের প্রথম দুই ম্যাচেই হেরেছিল অস্ট্রেলিয়া? ফিরে যান ৩১ বছর আগে। ১৯৯২ সালে শেষবার এমন কিছু দেখেছিল বিশ্ববাসী। একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে ফের।

চলতি বিশ্বকাপে প্রথম দুই ম্যাচেই বাজেভাবে হেরে বসে আছে প্যাট কামিন্সের দল। যার ফলে সেমিফাইনাল খেলা নিয়েই শঙ্কা বাড়ছে পাঁচবারের চ্যাম্পিয়নদের। টিকে থাকতে হলে যে আর হারা চলবে না সেটা জানেন অধিনায়ক কামিন্সও।

সোমবার (১৬ অক্টোবর) আসরে প্রথম জয়ের খোঁজে মাঠে নামছে দুই সাবেক বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কা। এই ম্যাচে হারলেই অস্ট্রেলিয়াকে বিদায়ের ক্ষণ গণনা শুরু করতে হবে তাই অধিনায়ক কামিন্স ঘুরে দাঁড়াতে মরিয়া। তার চোখে অস্ট্রেলিয়ার জন্য প্রতিটি ম্যাচই এক একটি ফাইনাল।

দলের মানসিক অবস্থা সম্পর্কে কামিন্স বলেন, ‘আমরা একেবারেই আদর্শ অবস্থায় নেই। শেষ ম্যাচের পর আমরা সবাই কিছুটা হতাশ হয়ে পড়েছিলাম। তবে গত কয়েকদিনে আমরা খুব ভালো অবস্থায় আছি। সবাই নিজেকে গুছিয়ে নিয়ে প্রস্তুত। সবাই নিজেদের ভুলগুলো শুধরে চেষ্টা করতে চায়। সবমিলিয়ে দলের মানসিক অবস্থা দারুণ। পরিস্থিতি বদলে দিতে সবাই মরিয়া।

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »