আমাকে দাওয়াত দিলে না কেন?

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

বর্তমান বিশ্বের যেকজন লেগস্পিনার আছে রশিদ খান তাদের মাঝে অন্যতম একজন। বিশ্বের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট দাপিয়ে বেড়ান আফগান এই অধিনায়ক। ইন্ডিয়ান প্রিমিয়া লিগ আইপিএলের নিয়মিত মুখ রশিদ খান। তাই ভারত ও ভারতীয় ক্রিকেটারদের সাথে আন্তরিকতা কিংবা সখ্যতাটা একটু বেশি রশিদের ।

সবার তুলনায় ৩০ বছর বয়সী মানিশ পান্ডের সাথে আন্তরিকতাটা একটু বেশি রশিদ খানের। কারন আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে অনেক ম্যাচে ড্রেসিং রুম ভাগভাগি করেছেন রশিদ খান। সোমবার বিয়ে করেছেন মানিশ পান্ডে কিন্তু দাওয়াত দেননি রশিদ খানকে তাই তো একটু অভিমান করে বসেছেন রশিদ খান।

গত সোমবারে ভারতীয় অভিনেত্রী আশ্রিতা শেঠির সাথে গাঁটছড়া বাধেঁন ৩০ বছর বয়সী মানিশ পান্ডে। আর সবার মতো খুব বেশি জমকালো আয়োজন করে বিয়ে করেননি মানিশ পান্ডে। তাই তো সেভাবে কাউকে দাওয়াত দেয়া হয়নি। বিয়েতে দাওয়াত না দিলেও টুইট করে অভিনন্দন জানিয়েছেন রশিদ খান। তবে টুইটের শেষ দিকে দাওয়াত না দেয়ার কারনে খোঁচা দিতে ভুল করেননি রশিদ খান।

টুইট বার্তায় রশিদ খান বলেন,  ‘মানিশ পান্ডে ভাই আমার, তোমাদের দুজনকে অভিনন্দন। দোয়া করি সারা জীবন সুখে থাকো। প্রতিদিন যেন তোমাদের ভালোবাসা বাড়তেই থাকে। তবে, তোমার বিয়েতে আমাকে দাওয়াত দিলে না কেন?’

রশিদ খানের এমন টুইট ক্ষনিকেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভক্ত সমর্থকরাও মজার ও হাস্যরসাত্মক মন্তব্য করেব রশিদ খানের টুইটে।

ভারতীয় জাতীয় দলের হয়ে ২৩ টি ওয়ানডে ও ৩২ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মানিশ পান্ডে। সদ্য শেষ হওয়ার বাংলাদেশ-ভারতের টি-টোয়েন্টি সিরিজের দলেও ছিলেন মানিশ। বাংলাদেশের সাথে সিরিজ শেষে ব্যস্ত সময় পার করছেন ঘরোয়া ক্রিকেট নিয়ে।

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »