আব্দুর রাজ্জাকের স্বপ্নের হ্যাট্রিকের ব্যাটসম্যান যারা!

নিজস্ব প্রতিবেদক »

জাতীয় দলের এক সময়ের তারকা স্পিনার আব্দুর রাজ্জাক। বর্তমানে জাতীয় দলের বাইরে থাকলেও ঘরোয়া ক্রিকেটে এখনও ব্যাটসম্যানদের নাভীশ্বাস তোলেন স্পিন ভেলকিতে। বাংলাদেশ ক্রিকেটের একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে সর্বপ্রথম ২০০ উইকেটের মালিকও এই ঘূর্ণি জাদুকর। দেশের হয়ে ওডিআই ক্রিকেটে এর আগেও হ্যাট্রিক করেছেন আব্দুর রাজ্জাক। জিম্বাবুয়ের বিপক্ষে হ্যাট্রিক করেছিলেন তিনি। তবে সুযোগ পেলে আরও একটি হ্যাট্রিক করতে চান জাতীয় দলের একসময়ের তারকা স্পিনার আব্দুর রাজ্জাক।

শনিবার (২৭’শে জুন) নিউজ ক্রিকেট ২৪ এর সাথে একটি লাইভ সাক্ষাৎকারে নিজের স্বপ্নের হ্যাট্রিকের বর্ণনা দিয়েছেন তিনি। বর্তমানে জাতীয় দলের বাইরে থাকলেও সুযোগ পেলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হ্যাট্রিক করতে চান তিনি। ওপেনার ডেভিড ওয়ার্নার এবং স্টিভেন স্মিথের সাথে অন্য যেকোনো ব্যাটসম্যানকেই আউট করতে চান আব্দুর রাজ্জাক।

নিউজ ক্রিকেটের সাথে লাইভে আব্দুর রাজ্জাক বলেন, ‘আসলে আমি এখন আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে তাই এটা বলা কঠিন। তবে অবশ্যই যদি সুযোগ হয় আবার হ্যাট্রিকের তাহলে ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথকে আউট করতে চাইবো। তৃতীয় ব্যাটসম্যান যে কেউ হোক সমস্যা নেই। তবে এই দুজনকে আউট করতে চাইবো।’

নিউজ ক্রিকেট/কেএমএএইচ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »