আবারো মাশরাফির করোনা মুক্তির গুজব, অতিষ্ট মাশরাফি

নিউজ ডেস্ক »

মাশরাফির কোভিড-১৯ পরিক্ষা নিয়ে গুজব যেন থাকছেইনা। কিছুদিন পরপরই মাশরাফির করোনা ভাইরাস নেগেটিভ হওয়ার খবর আসো গণমাধ্যমে আর সেটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ছড়িয়ে যায় সর্বত্র। এতে বেশ ক্ষুদ্ধ এবং বিরক্ত মাশরাফি নিজেও। নিজের ফেসবুক পেজে পোস্টের মাধ্যমে সকল গুজব পরিষ্কার করেন মাশরাফি।

এবারও তার ব্যতিক্রম নয়। কিছু মিডিয়া মাশরাফি বিন মোর্ত্তজার করোনা নেগেটিভের গুজব ছড়ায়। অথচ এখনও পর্যন্ত তৃতীয় দফায় পরিক্ষাই করাননি মাশরাফি! আগামীকাল সপরিবারে কোভিড-১৯ পরিক্ষা করাবেন বলেও জানান মাশরাফি বিন মোর্ত্তজা। মাশরাফি তার ভেরিফাইড পেজে বিষয়টি নিশ্চিত করে বলেন,’ আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। পূর্বের ন্যায় আজকেও দেখলাম যে আমার করোনা টেস্ট নিয়ে অনেকে অনেক রিপোর্ট করেছেন। আপনাদের কাছে আমার বিনীত নিবেদন এই যে দয়া করে আপনারা এসব নিউজ বিশ্বাস করবেন না। আমি আপনাদের কাছে অনেক কৃতজ্ঞ যে আপনারা মন থেকে আমার জন্য দোয়া করেছেন। আপনাদের এই ভালোবাসা আমাকে দায়বদ্ধ করেছে যে আমার সঠিক সংবাদ আপনাদেরকে জানানো।

‘ইনশাআল্লাহ আগামীকাল আমিসহ আমার পরিবারের সবাই করোনা টেস্ট করাবো। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে আমি আপনাদের এখানে জানিয়ে দিব।’ সাথে যোগ করেন মাশরাফি।

এছাড়াও এসময় নিজের জন্য দোয়া চেয়েছেন তিনি এবং সকলকে সাবধানে থাকার অনুরোধ জানিয়েছেন জাতীয় দলের এই সাবেক অধিনায়ক।

এর আগে গত ২২’শে জুন এবং ২৮’শে জুন গুজব ছড়ানো হলে তখনও নিজের ফেসবুকে পোস্ট করে বিষয়টি পরিষ্কার করেন মাশরাফি।

নিউজ ক্রিকেট ২৪ / কেএমএএইচ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »