আফ্রিদি ও গম্ভীরকে একে অপরের প্রতি বিনয়ী হওয়ার পরামর্শ ওয়াকার ইউনিসের

নিউজ ডেস্ক »

গত বেশ কয়েকদিন ধরে কাশ্মীর ইস্যু এবং ভারত-পাকিস্তান রাজনৈতিক টানাপোড়েন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অপরের প্রতি হিংসাত্মক মন্তব্য ছুড়ে দিচ্ছেন ভারতের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর এবং পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদি। তাদের এহেন কর্মকান্ডে বেশ বিরক্ত পাকিস্তানের আরেক ক্রিকেটার ওয়াকার ইউনিস। তিনি আফ্রিদি এবং গম্ভীরকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিনয়ী ব্যবহারের পরামর্শ দিয়েছেন।

আফ্রিদি তার আত্মজীবনীতে গম্ভীরকে ব্যাঙ্গ করে বলেন, ‘গম্ভীরের অনেক উচ্চ মনোভাব রয়েছে কিন্তু মহান কোন কীর্তি নেই।’ জবাবে গম্ভীর বলেন, আফ্রিদিকে সে মানসিক রোগের চিকিৎসকের কাছে নিয়ে যেতে চান।

‘আফ্রিদি ও গম্ভীরের খুনসুটি বেশ কিছুদিন ধরেই চলছে৷ আমি মনে করি তারা দুজনেই বেশ স্মার্ট, সংবেদনশীল এবং শান্ত হয়ে উঠছেন।’ গ্লোফ্যান্সের উপস্থাপিত এক চ্যাট শো’তে এসব কথা বলেন ওয়াকার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের এই তীব্র প্রতিক্রিয়া গভীরভাবে পর্যবেক্ষণ করছেন ওয়াকার এবং দুজনকেই বিষয়টি ব্যক্তিগতভাবে সমাধানের পরামর্শ দিয়েছেন।

ওয়াকার বলেন, ‘এটি অনেকদিন ধরেই চলছে। তাদের প্রতি আমার পরামর্শ হল আপনারা যদি এই খুনসুটি বন্ধ করতে না পারেন, তবে কোথাও একত্রে বসে বিষয়টি মিটমাট করে ফেলুন।’

বাংলাদেশ সময়ঃ ৭:০০ পিএম

নিউজক্রিকেট/এমএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »