আপনিও পেতে পারেন মুশফিকের সাথে ডিনারের সুযোগ, পেতে পারেন জার্সিও!

নিউজ ডেস্ক »

ক্রিকেটের আন্তর্জাতিক মঞ্চে ১৫ বছর যাবৎ দেশকে রিপ্রেজেন্ট করছেন মুশফিকুর রহিম। এই ১৫ বছর পূর্তি উপলক্ষে একটি লোগো ডিজাইন প্রতিযোগিতার আয়োজন করছেন মুশফিকুর রহিম। যেখানে সেরা ৫ জন ডিজাইনারকে নিয়ে করোনা পরবর্তী সময়ে ডিনার করবেন খোদ মুশফিকুর রহিম। সবথেকে সুন্দর ডিজাইনকারী পেয়ে যাবেন বাংলাদেশের সাবেক অধিনায়কের অটোগ্রাফ যুক্ত জার্সি।

মুশফিকুর রহিমের আন্তর্জাতিক ক্যারিয়ার ১৫ বছর পূর্ণ হয়েছে গতকাল। এই দীর্ঘ সময়ে ভক্ত সমর্থকদের বেশ অনেকটা সমর্থন পেয়েছেন তিনি। দেশকেও দিয়েছেন অনেক অর্জন। নিজে পেয়েছেন মি. ডিপেন্ডেবল খ্যাতি। ভক্ত সমর্থকদের এই ভালোবাসার সাথে আরেকটু মিশে যেতেই এই প্রয়াস মুশফিকুর রহিমের। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে এই প্রতিযোগিতার নিয়ম জানিয়েছেন মুশফিকুর রহিম। এটি চলবে আগামী ৩০’শে জুন পর্যন্ত।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে প্রথমে মুশফিকুর রহিমের ট্রেডমার্ক অর্থাৎ ‘MR15′ নিয়ে একটা লোগো তৈরী করুন আপনার পছন্দ মত। যেখানে আমার কোন উদযাপন, শট যে কোন কিছু থাকতে পারে। নির্দিষ্ট কোন রংয়ের বালাই নেই এই লোগোতে। যেকোনো রংয়েরই হতে পারে।

এরপরে নিম্নোক্ত লিংকে প্রবেশ করে নিজের পুরো নাম লিখবেন। আপনার ফোন নাম্বার, ফেসবুক আইডির ইউআরএল অর্থাৎ আপনার প্রফাইল লিংক এবং ই-মেইল অ্যাড্রেসের সাথে আপনার তৈরিকৃত লোগোটি আপলোড করুন। ব্যাস, এখানেই আপনার কাজ শেষ। সকল কিছু যাচাই বাছাই করে শীর্ষ ৫ জনকে নিয়ে ডিনার করবেন মুশফিকুর রহিম। এছাড়াও সবথেকে সেরা লোগো ডিজাইনার পাবেন মুশফিকুর রহিমের অটোগ্রাফযুক্ত জার্সি৷

নিজের ফেসবুক পেজে মুশফিকুর রহিম বলেন,’ শীর্ষ পাঁচ বাছাইকৃত লোগোর ডিজাইনারকে নিয়ে আমি করোনা পরবর্তী সময়ে ডিনার করবো। আর যার লোগো আমরা সেরা বিবেচনা করবো তিনি পাবেন আমার অটোগ্রাফযুক্ত জার্সি।’

এছাড়াও সকলকে শুভকামনা জানিয়েছেন মুশফিকুর রহিম।

লোগো পাঠানোর ঠিকানাঃ https://forms.gle/Q2R8R7TksQ6KHNJv7

বাংলাদেশ সময়ঃ ১০:১০ এএম

নিউজক্রিকেট/এমএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »