আইপিএল নিয়ে ভেবে সময় নষ্ট করছি নাঃ কামিন্স

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

২০১৯ আইপিএলের নিলামে রেকর্ড গড়া মূল্যে কলকাতা নাইট রাইডার্সের দলে নাম লিখিয়েছিলেন প্যাট কামিন্স। সেই কামিন্সই এখন বলছেন তার কাছে এবার আইপিএল নিয়ে চিন্তাকে মনে হচ্ছে ‘সময় নষ্ট’!

নিলামে প্রতিবারই ফ্র্যাঞ্চাইজিদের প্রখর দৃষ্টি থাকে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের ওপর। তবে এবারের নিলামের আগে তাদের নিয়ে দল গোছানোর কৌশল সাজানো ফ্র্যাঞ্চাইজিরা পড়েছে বিপাকে।

আইপিএলের নিলামের আগে অজি ক্রিকেটারদের নিয়ে ভাবনা ফ্র্যাঞ্চাইজিদের। এ নিয়ে অবশ্য কোনো মাথাব্যথা নেই অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক প্যাট কামিন্সের। সোজাসাপ্টা জানিয়ে দিয়েছেন, আইপিএল নিয়ে এখন কোনো ভাবনাই নেই তার!

কামিন্স বলেন,”সত্যি বলতে আমি জানি না আইপিএলের নিলাম কবে। ১৩, ১৪ না ১৫ ফেব্রুয়ারি তা আমার মনে নেই। এ নিয়ে ভেবে সময় নষ্ট করিনি।”

স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্সের মত আইপিএলের সব ‘হট কেক’ই যাচ্ছেন পাকিস্তান সফরে। ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) প্রধান নির্বাচক জর্জ বেইলিও জানালেন, খেলোয়াড়দের কাছে আগে প্রাধান্য পাবে জাতীয় দলের খেলা।

বেইলি বলেন,”আইপিএল খেলার জন্য আমরা সবসময়ই তৈরি। কিন্তু অস্ট্রেলিয়ার খেলা থাকলে আইপিএলের জন্য ক্রিকেটার ছাড়া সম্ভব হবে না।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »