আইপিএল চলবে, সব ম্যাচ মুম্বাইয়ে –

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

করোনা মহামারীর মধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) চালিয়ে যাওয়া চরম বিপর্যয়ের মুখোমুখি হতে হচ্ছে। সারা দেশের ন্যায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জৈব সুরক্ষা বলয়ে আগাত হানে করোনা ভাইরাস। ইতিমধ্যে আক্রান্ত হয়েছেন, কলকাতা নাইট রাইডার্স সহ চেন্নাই সুপার কিংসের একাধিক প্লেয়ার সহ টিম ম্যানেজমেন্টের বেশ কয়েকজন সদস্য। এই অবস্থায় ম্যাচ চালিয়ে যাওয়া সম্ভব হয়নি বলে মঙ্গলবার কলকাতা এবং বেঙ্গালুরুর ম্যাচ স্থগিত করে আইপিএল কর্তৃপক্ষ।

বর্তমানে টুর্নামেন্টি স্থগিত করা হবে কিনা, এ নিয়েও আলোচনা হচ্ছে। কিন্তু সেটার বাস্তবায়ন আর হচ্ছে না। এবং বাকি থাকা ম্যাচগুলো মুম্বাইয়ে সরিয়ে বিকল্প পথে টুর্নামেন্ট চালিয়ে নিতে চায় বিসিসিআই।

ভারতের প্রথমসারির একটি পত্রিকা জানিয়েছে, মুম্বাইয়ে ৩টি মাঠ থাকার সুবিধা নিতে চাইছে বিসিসিআই। তাই দিল্লি এবং আমদাবাদে চলতে থাকা লিগ সরতে পারে মুম্বইয়ে। কলকাতা এবং বেঙ্গালুরুতে বাকি পর্ব হওয়ার কথা থাকলেও তা আর হচ্ছে না।

এদিকে বুধবার চেন্নাই এবং রাজস্থান রয়্যালস দলের খেলা হওয়ার কথা থাকলেও সেই ম্যাচ পরে হবে বলে জানিয়েছে বোর্ডের একটি সুত্র। এমন অবস্থায় ৬ মে পর্যন্ত স্থগিত হতে পারে আইপিএলের সব ম্যাচ। আপাতত সব দলগুলোকে হোটেলে রেখে প্রতিনিয়ত করোনা পরীক্ষা করা হচ্ছে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »