আইপিএলে ১ ক্রিকেটারকে ফিক্সিংয়ের প্রস্তাব-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে এক ক্রিকেটার ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েছেন। এই বিষয়ে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) দুর্নীতি দমন ইউনিটের কাছে লিখিত অভিযোগ করেছেন সেই ক্রিকেটার। এই বিষয়ে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে।

বর্তমান করোনা পরিস্থিতির কারণে মাঠে দর্শক বিহীন খেলা হচ্ছে। যে কারণে অনলাইনে ক্রিকেটারদের ফিক্সিংয়ের প্রস্তাব দেয়া হতে পারে বলে আগেই ধারণা দিয়েছিল বিসিসিআই।

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে বিসিসিআইয়ের দুর্নীতি দমন ইউনিটের এক কর্মকর্তা বলেছেন,”হ্যাঁ, একজন ক্রিকেটার এমন অভিযোগ করেছে। আমরা তাকে ট্র্যাক করছি। কিছুটা সময় হয়তো লাগবে।”

দুর্নীতি দমন কমিশনের নিয়মানুযায়ী, ওই ক্রিকেটারের নাম পরিচয় সব গোপন রাখা হয়েছে। ফলে এখনও নিশ্চিত হওয়া যায়নি ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়া ক্রিকেটার ভারতীয় নাকি বিদেশী কোন ক্রিকেটার। এই বিষয়ে ক্রিকেটারদের আগেই সতর্ক করা হয়েছিল বলে জানিয়েছেন বিসিসিআইয়ের এক কর্মকর্তা।

তার ভাষ্যমতে ,”‘ভারতীয় কিংবা বিদেশি এমনকি যারা খেলছেন না তাদের সবাইকেই বেশকিছু দুর্নীতি বিরোধী ক্লাস করানো হয়েছে। ভালো ব্যাপার হচ্ছে যাকে প্রস্তাব দেয়া হয়েছে সে সাথে সাথেই বিষয়টি জানিয়েছে। সব ক্রিকেটার, এমনকি যারা অনূর্ধ্ব-১৯ দল থেকে এসেছে তারাও ফিক্সিংয়ের বিষয়ে বেশ সচেতন।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »