আইপিএলে মুখোমুখি পাঞ্জাব-রাজস্থান!

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ আইপিএলে আজ মাঠে নামবে কিংস ইলেভেন পাঞ্জাব ও রাজস্থান রয়েলস। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়াম থেকে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়।

১২ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্টস নিয়ে পয়েন্টস টেবিলের সাতে পাঞ্জাব ও সমান সংখ্যক ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্টস নিয়ে চারে অবস্থান করছে পাঞ্জাব। আজকের ম্যাচ জিতলে প্লে অফ নিশ্চিত করবে পাঞ্জাব অপরদিকে বাদ পড়বে রাজস্থান। তাই প্লে অফের লড়াইয়ে টিকে থাকতে হলে জয়ের বিকল্প নেই রাজস্থানের।

দলে পরিবর্তনের সম্ভাবনা নেই পাঞ্জাবের একাদশে। মায়াঙ্ক আগারওয়াল সম্পূর্ণ ফিট না থাকায় আজকের ম্যাচটিও মিস করার সম্ভাবনা রয়েছে। অপরদিকে, রাজস্থানের একাদশে আসতে পারে এক পরিবর্তন। আনকিত রাজপুতের বদলী দলে দেখা যেতে পারে জয়দেব উনাদকাটকে।

সম্ভাব্য একাদশ পাঞ্জাবঃ কে এল রাহুল(অধিনায়ক ও উইকেটরক্ষক),মানদীপ সিং, ক্রিস গেইল, নিকোলাস পুরান, গ্লেন ম্যাক্সওয়েল, দীপক হুডা, ক্রিস জর্ডান, রাবি বিঞ্চয়, মুরগান অশ্বিন, মোহাম্মদ শামি ও আর্শদীপ সিং

সম্ভাব্য একাদশ রাজস্থানঃ বেন স্টোকস, রবিন উথাপ্পা, স্টিভ স্মিথ (অধিনায়ক), সাঞ্জু স্যামসন, জস বাটলার, রাহুল তেওয়াতিয়া, রিয়ান পরাগ, জোফরা আর্চার, শ্রেয়াস গোপাল, কার্তিক ত্যাগি ও জয়দেব উনাদকাট।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »