আইপিএলে অনিশ্চিত স্টোকস

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের দল রাজস্থান রয়্যালসের হয়ে খেলেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। তবে এবছর তিনি আইপিএল খেলবেন কিনা তা এখনো নিশ্চিত করে বলতে পারছেন না রাজস্থান রয়্যালসের কোচ এন্ড্রু ম্যাকডোনাল্ড।

আইপিএলে শুরু হতে আর মাত্র ২ দিন বাকি। এরই মধ্যে অন্যদলের প্রায় বিদেশী খেলোয়াড় চলে আসলেও রাজস্থান রয়্যালসের বেশিরভাগ ক্রিকেটার আসেননি। ইংল্যান্ড অস্ট্রেলিয়া সিরিজ শেষে বেশিরভাগ ক্রিকেটার দলের সাথে যোগ দেবেন।

কিন্তু তবুও তাদের দলে একটি অনিশ্চয়তার হাওয়া বইছে। কারণ দলটার মূল খেলোয়াড় বেন স্টোকস এখনো নিশ্চিত নন। তারা বাবার ক্যান্সার ধরা পড়ায় তিনি এখনো নিউজিল্যান্ডে অবস্থান করছেন। তিনি কবে আসবেন কিনবা এই সিজন খেলবেন কিনা কোচ নিজেও জানেননা।

এই ব্যাপারে তিনি ক্রিকইনফোকে বলেন,‘প্রথমত পরিবারের কথা ভাবতে হবে স্টোকসকে। এই মুহুর্তে তাকে দলে পাওয়াটা বেশ দুঃসাধ্য বলে মনে হচ্ছে। যদিও তাকে আমাদের দরকার এবং আমরা সবসময় তার সাথে যোগাযোগ করছি।’

এইদিকে আরেক মূল খেলোয়াড় স্টিভেন স্মিথ নিয়েও তাদেত জড়তা কাটছে না। তার সম্পর্কে ম্যাকডোনাল্ড বলেন, ‘স্টিভ স্মিথের কিছু সমস্যা রয়ে গেছে। আমি মনে করি তার কিছুটা সময় দরকার। কনকাশনের প্রভাবে সে ম্যাচ খেলা থেকে বিরত ছিল। আমার মনে হচ্ছে সেটার এখনও কিছু প্রভাব তার মধ্যে আছে।’

নিউজক্রিকেট/ আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »