আইপিএলের নিলামে সাড়া ফেলবেন সাইফুদ্দিন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস আক্রমণের অন্যতম এক ভরসার নাম এখন মোহাম্মদ সাইফুদ্দিন। সে নিজেকে ব্যাটিং অলরাউন্ডার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। এবারের প্রথমবারের মতো বিশ্বকাপ খেলেছেন। বিশ্বকাপে ভালোই খেলেছেন এই তরুণ তুর্কি।

অনেকেই আছেন যারা বিশ্বকাপে দুর্দান্ত খেলে রীতিমত তারকা বনে যান। তাদের চোখ এড়ায় না ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট দলের। বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট আসর বসে ভারতে আইপিএল। সেখানে বিশ্বের সেরা ক্রিকেটাররা খেলে থাকে। এমনকি বিশ্বসেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব আল হাসান অনেক বছর যাবৎ খেলছেন। বাংলাদেশের মোস্তাফিজুর রহমান খেলেছেন এবং উদীয়মান তারকার পুরষ্কার জিতেছেন।

আগামী আইপিএল আস্তে অনেক দেরী। তবে এখনি ফ্র্যাঞ্চাইজিগুলো নজর দিচ্ছে বিশ্বকাপের ভালো পারফর্ম করা খেলোয়াড়দের। ভারতের ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট “ক্রিক ট্রেকার” জানিয়েছে বিশ্বকাপে পারফর্ম করা কয়েকজন তরুণের নাম যারা সাড়া ফেলতে পারে আগামী আইপিএলের নিলামে‌। যার মধ্যে রয়েছে বাংলাদেশের পেসার মোহাম্মদ সাইফুদ্দিনের নাম।

বিশ্বকাপ শেষে সাইফুদ্দিন জানিয়েছেন সুযোগ পেলে আইপিএল খেলতে চান তিনি। আর মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে চান সেটি যদি সম্ভব না হয় তবে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে চান সাইফুদ্দিন এমনটা জানিয়েছেন।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »