অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-২০ সিরিজে বরুণের বদলি নাতারাজান

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

কাঁধের ইঞ্জুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছেন কলকাতা নাইট রাইডার্সের স্পিনার বরুণ চক্রবর্তী। সোমবার বিসিসিআই এই তথ্য নিশ্চিত করেছে। চলমান আইপিএলে মুগ্ধ করার পরে এই স্পিনার টিম ইন্ডিয়া থেকে তাঁর প্রথম ডাক পান।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা তামিলনাড়ুর এই স্পিনার তার দলের সর্বোচ্চ উইকেট শিকারী হিসাবে শেষ করেছিলেন। তিনি ১৩ টি খেলায় ১৭টি উইকেট শিকার করেছেন। এর সাথে বেশ নিয়ন্ত্রিত বোলিংও করেছেন তিনি।

এই ইঞ্জুরির কারণে তার এখনি ভারতের হয়ে খেলা হচ্ছেনা। তার বদলে দলে ডাক পেয়েছেন আরেক তরুণ বোলার নাতারাজান। তিনি আইপিএলে খেলেছেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে।

বিসিসিআই এক বিবৃতিতে জানায়, “কাঁধে চোটের কারণে এই স্পিনার (বরুণ চক্রবর্তী) টি-টুয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছেন। নির্বাচকরা বদলি হিসাবে নাতারাজানের নাম দিয়েছেন।”

নাতারাজান এই সফরত দলটির অংশ ছিল তবে মূল স্কোয়াডে তার নাম দেওয়া হয়নি। এর আগে কেবল নেট বোলারদের রিজার্ভ গ্রুপের মধ্যে তাঁর নাম ছিল। বাঁ-হাতি পেসার আইপিএল ২০২০-এর অন্যতম সেরা তরুণ খেলোয়াড় । তিনি ১৬ উইকেট নিয়ে গতকাল এবারের আইপিএল শেষ করেন।

 

নিউজক্রিকেট/আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »