অবশেষে স্পন্সর পেলেন রায়ান বার্ল-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

দীর্ঘদিন ধরেই দূর্নীতি, অনিয়ম এবং অস্বচ্ছলতার সাথে লড়াই করছে জিম্বাবুয়ের ক্রিকোরাররা। যার কারনে এক সময়ে দাপুটে ক্রিকেট খেলা দলটিও হারিয়ে যাচ্ছে স্রোতের বিপরীতে। নিজেদের অস্তিস্ত টিকিয়ে রাখার জন্য প্রতিকূলতার মাঝেও লড়াই করছে দেশটির ক্রিকেটাররা। কখোনো কম বেতনে কখনো বা অর্ধ বেতনে খেলছে তারা। ক্রিকেট খেলতে যেসব সামগ্রীর প্রয়োজন সেটার যোগান দেওয়ার মতো কোনো স্পন্সর নেই তাদের। পুরনো জুতা মেরামত করে খেলতে হয় তাদের। এক সিরিজের জুতা অন্য সিরিজে বয়ে বেরাতে হয়।

সম্প্রতি টুইটারে ছেঁড়া জুতার ছবি দিয়ে আক্ষেপ করেছিলেন জিম্বাবুয়ের মিডেল অর্ডার ব্যাটসম্যান রায়ান বার্ল- টুইটারে তার জুতা সারানোর একটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেছেন, ‘যদি আমরা স্পন্সর পেতাম, তাহলে প্রতি সিরিজের পর আঠা লাগিয়ে জুতা সারাতে হত না।’ জিম্বাবুয়ে ক্রিকেটারের সেই টুইটেই হইচই পড়ে যায় ক্রীড়া বিশ্বে। এবার জোগাড় হল স্পন্সরও।

 

বার্লের সেই পোস্ট দেখে ব্যথিত হয়েছিলেন অনেকে। কেউ কেউ বিশ্বখ্যাত ক্রীড়াভিত্তিক স্পন্সর প্রতিষ্ঠানগুলোর উদ্দেশে বার্তা লিখেছেন সেই টুইটে গিয়ে। অবশেষে বিশ্বখ্যাত স্পোর্টস ব্র্যান্ড পিউমার ক্রিকেট বিভাগ জানিয়েছে, তারা বার্লের স্পন্সর হবে।

এক টুইট বার্তায় পিউমা জানায়, ‘এবার আঠা সরিয়ে রাখার প্রয়োজন হয়েছে। তোমার দেখভাল এখন আমরা করব।’

পিউমাকে স্পন্সর হিসেবে পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বার্ল নিজেও। ভারতীয় কিংবদন্তি যুবরাজ সিংয়ের স্পন্সর পিউমা। যুবরাজও এই বিষয় নিয়ে টুইট করে নিশ্চিত করেছে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »