অবশেষে জয়ের দেখা পেলো মুম্বাই

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের প্রথম আট ম্যাচ হারার পর প্লে অফ থেকে ছিটকে গেছে মুম্বাই ইন্ডিয়ান্স। যে কারণে পরবর্তী ম্যাচগুলো মুম্বাইয়ের জন্য কেবলই নিয়মরক্ষার। এমন ম্যাচে দারুণ বোলিংয়ে রাজস্থানকে ১৫৮ রানে আটকে দিয়েছিল মুম্বাইয়ের বোলাররা। সেই লক্ষ্য তাড়ায় সূর্যকুমার যাদবের হাফ সেঞ্চুরিতে রাজস্থান রয়্যালকে ৫ উইকেটে হারিয়েছে মুম্বাই। এতে করে এবারের আসরে প্রথমবার জয় পেল তারা।

জয়ের জন্য ব্যাট করতে নেমে আরও একবার ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন রোহিত শর্মা। ভালো শুরু করলেও ইনিংস বড় করতে পারেননি ইশান। তবে তৃতীয় উইকেট জুটিতে প্রতিরোধ গড়ে তুলেন সূর্যকুমার যাদব এবং তিলক ভার্মা। তারা দুজনে মিলে গড়েন ৮১ রানের দারুণ এক জুটি।

শেষ দিকে কাইরন পোলার্ডের ১৪ বলে ১০ এবং টিম ডেভিডের ৯ বলে অপরাজিত ২০ রানের সুবাদে ২০২২ আইপিএলের প্রথম জয় পায় মুম্বাই। রাজস্থানের হয়ে একটি করে উইকেট নিয়েছেন বোল্ড, চাহাল, প্রসিধ, অশ্বিন এবং কুলদীপ সেন।

এর আগে জস বাটলারের ৬৭ রানের ইনিংসের ওপর ভর করে ১৫৮ রান সংগ্রহ করে রাজস্থান। শেষ দিকে ৯ বলে দ্বিতীয় সর্বোচ্চ ২১ রান করেছিলেন অশ্বিন। মুম্বাইয়ের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন রাইলি মেরিডিথ এবং হৃতিক সোকেন।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »