অপু-তামিমের সাথে মিলে ঈদ উপহার দিলেন মুশফিক

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাসের প্রকোপ বেশ জাঁকিয়ে বসেছে বাংলাদেশে। এ পর্যন্ত সাড়ে ২৮ হাজার মানুষ আক্রান্ত হয়েছে এই ভাইরাসে। এছাড়াও এদেশে চার শতাধিক মানুষ মৃত্যু বরণ করেন। দেশের লকডাউনে অর্থনৈতিক অবস্থা ভেঙ্গে পরেছে ব্যাপকভাবে। অনেক মানুষ চাকরি হারিয়ে অভিশপ্ত বেকারত্বের নিচে নেমে গেছেন। দৈনিক শ্রমিকরা নিয়মিত পেটপুরে খেতেও পারছেনা। তাই এদের সাহায্যে এগিয়ে এসেছেন নাজমুল হোসেন অপু, তামিম ইকবাল এবং মুশফিকুর রহিম।

সামনেই পবিত্র ঈদ-উল-ফিতর। মুসলমানদের সবথেকে বড় উৎসব এবার ফিকে হয়ে আসছে করোনার প্রভাবে৷ গতানুগতিক ভাবে এবার মহা উৎসবে ঈদুল ফিতর পালিত হবেনা দেশে। ঘরে বসেই সারতে হবে ঈদ। তবে এই ঈদুল ফিতরের মত উৎসবের দিনেও অনেক মানুষের ঘরে জুটবেনা খাবারও। তবে এদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন ক্রিকেটার নাজমুল হোসেন অপু৷ নিজ এলাকায় ঈদের উপহার দিয়েছেন তিনি। এছাড়াও এই কাজে আর্থিক সহায়তা করেছেন ওপেনার তামিম ইকবাল এবং মুশফিকুর রহিম। নিজের এলাকা নারায়ণগঞ্জে ৬০০ পরিবারকে ঈদের বাজার উপহার দেন জাতীয় দলের এই ত্রয়ী।

এর আগেও রোজাদারদের ইফতার, সেহরী এবং মুক্তিযোদ্ধাদের সহোযোগিতা করেন তামিম-অপু। এবার সাথে যোগ দিয়েছেন মুশফিকুর রহিম। এজন্য তামিম ইকবাল এবং মুশফিকুর রহিম উভয়ের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন নাজমুল হোসেন অপু। তিনি বলেন, ‘মুশফিক ভাই মোটা অঙ্কের অর্থ সহায়তা দিয়েছেন। দরিদ্র মানুষগুলোর মুখে কিছুটা হলেও হাসি ফোটাতে পারছি। তাদের দু’জনকে আমার পক্ষ থেকে ধন্যবাদ।’

বাংলাদেশ সময়: ১০:৫৫ এএম

নিউজক্রিকেট/কেএমএইচ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »