অনেক স্পন্সর আসলেও এক টাকাও নেননি তামিম!

নিউজ ডেস্ক »

করোনার প্রাদুর্ভাবের মধ্যেই দেশের মানুষকে খানিকের বিনোদন দিতে ফেসবুক লাইভ সেশন শুরু করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খান। তাঁর ফেসবুক লাইভ আড্ডায় অতিথি হয়ে আসছেন দেশ -বিদেশের সাবেক এবং বর্তমান তরাকা ক্রিকেটাররা। তামিমের এই লাইভ আড্ডা বেশ জনপ্রিয়তা পেয়েছে।

তবে এখন লক্ষ্য করা যাচ্ছে প্রায় প্রত্যেকটি শোতেই তামিম বিভিন্ন স্পন্সরের টি-শার্ট পরে লাইভ শো’তে আসছেন। তবে তাদের টি-শার্ট পড়লেও কোনো প্রতিষ্ঠানের কাছ থেকেই কোনো টাকা নিচ্ছেন না বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। বরং যেসব প্রতিষ্ঠানের টি-শার্ট পরে লাইভে আসছেন, প্রত্যেকটিরই পণ্যদূত তামিম ইকবাল।

কদিন আগেই নিলাম প্ল্যাটফর্ম “অকশন ফর অ্যাকশন” এর ফেসবুক লাইভে সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে কথা বলার সময় এই বিষয়টি খোলাসা করেছেন তামিম ইকবাল নিজেই। রসিকতা করে মাশরাফি তামিমকে বলেছিলেন, ‘মানিস টকস’। তবে এর জবাবে তামিম বলেন, ‘অনেক স্পন্সর আসছে ভাই কিন্তু এক টাকাও নেই নাই আমি।’

মি. ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিমকে দিয়ে শুরু হওয়া এই লাইভ আড্ডায় তামিম ইকবালের অতিথি হিসেবে এখন পর্যন্ত এসেছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ এবং রুবেল হোসেন, মুমিনুল হক সৌরভ, তাইজুল ইসলাম এবং লিটন দাস।

এছাড়া বাংলাদেশের সাবেক তিন ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয় এবং হাবিবুল বাশারকে নিয়েও লাইভ আড্ডা দিয়েছেন তামিম। তবে শুধু দেশিদের আমন্ত্রণ জানিয়েই থেমে যাননি তামিম বরং গেল বুধবার বিদেশি অতিথি হিসেবে তামিমের লাইভ আড্ডায় এসেছিলেন দক্ষিণ আফ্রিকান সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসি।

এরপর শুক্রবার ক্রিকেটপ্রেমীদের আরও একটি চমক উপহার দিয়েছেন তামিম ইকবাল। ভারতের রোহিত শর্মাকে তাঁর লাইভ আড্ডায় নিয়ে এসেছিলেন তিনি। তবে এরচেয়ে অবাক করা ব্যাপার হলো তৃতীয় বিদেশি ক্রিকেটার হিসেবে তামিমের লাইভ আড্ডায় অতিথি হয়ে এসেছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। এবার চতুর্থ বিদেশি হিসেবে বৃহস্পতিবার (২১ মে) এই অনুষ্ঠানে আসবেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »