রাজনীতিতে আসা নিয়ে মুখ খুললেন সাকিব!

নিউজ ডেস্ক »

২০১৮ সালে গুঞ্জন উঠেছিলো জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান আর মাশরাফি বিন মুর্তজা একসাথে নির্বাচন করবেন। দাঁড়াবেন সংসদ সদস্যর প্রার্থী হিসেবে। অনেক সংবাদ মাধ্যমে খবরও প্রকাশ হয় সাকিব আর মাশরাফি নির্বাচনে আসছেন। কিন্তু শেষ পর্যন্ত মাশরাফি বিন মুর্তজা নির্বাচনে আসলেও দেখায় যায়নি সাকিবকে।

জানা গিয়েছিল হাইকমান্ড থেকে সাকিবকে নমিনেশন দেয়া হয়নি। যার ফলে নির্বাচনের মাঠে নামা হয়নি সাকিবের। এই বিষয়টি নিয়ে সাকিন কখনো কোথাও খোলামেলা ভাবে আলোচনা কিনবা কথা বলেননি। তবে প্রশ্ন সাকিব কি আসলেই আওয়ামী লীগ থেকে নমিনেশন চেয়েছিলেন?

আজ সোমবার ডয়েচে ভেলে-তে দেয়া এক সাক্ষাৎকারে এসব নিয়ে কথা বলেন সাকিব আল হাসান। তবে এবারো ভক্তের প্রশ্ন চিহ্ন দিয়ে রাখলেন তিনি।

সাকিব বলেন, ‘এটা এমন একটা সিক্রেট ব্যাপার যেটা চাইনি আমি কেউ কখনো জানুক। কিছু কিছু ব্যাপার আসলে মানুষের কৌতূহল জাগানিয়া। আমি এই জায়গায় থাকলে হয়তো আমারো কৌতূহল থাকতো। দু-একটা কৌতূহল মানুষের থাকা প্রয়োজন৷ সব বলে দিলে আপনার প্রতি মানুষের আগ্রহ থাকবেনা (হাসি)। সে কারনে বলছি মানুষের আগ্রহ থাক।’

ভবিষ্যতে এমপি হওয়ার ইচ্ছে আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘সব আসলে সময়ের উপরে ছেড়ে দিচ্ছি৷ ভবিষ্যতে কি হবে তা বলা মুশকিল। করোনাভাইরাস থেকে এই শিক্ষাটা নিয়েছি৷ সামনে কি হবে তা কেউ জানেনা। খুব বেশি চিন্তা করতে চাইনা। সত্যি কথা যদি সুযোগ আসে তাহলে আমি স্বাগত জানাবো৷ সুযোগ না আসলেও আফসোস থাকবেনা৷’

বাংলাদেশ সময়ঃ ৩:২৫ পিএম

নিউজক্রিকেট/আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »