কাঁধে চোট নিয়ে মাঠ ছেড়েছেন মুশফিক, রয়েছেন পর্যবেক্ষণে!

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

গতকাল প্রেসিডেন্টস কাপের লিগ পর্বের শেষ ম্যাচে কিপার থেকে বল ধরতে যেয়ে কাঁধে চোট পেয়ে মাঠে ছেড়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তামিম একাদশের ইনিংসের ২৬তম ওভারে আল আমিন হোসেনর বলে ইয়াসির আলি রাব্বির ক্যাচ নিতে গিয়ে চোট পেয়েছেন তিনি। তৎক্ষনাত মাঠ ছেড়ে গেছেন এই উইকেটরক্ষক।

২৬তম ওভারের চতুর্থ বলে আল আমিনের স্লোয়ার বল মারতে গিয়ে উপরে ক্যাচ তুলে দেন ইয়াসির আলি। পয়েন্ট অঞ্চলে সেই ক্যাচ তালু বন্দি করে নিতে গেলে তা গ্লাভসের কানায় লেগে মাটিতে পরে যায়। সে সময় ডাইভ দিতে গিয়ে খুব বাজে ভাবে মাটিতে নুইয়ে পরেন মুশফিক। ডান কাঁধে চোট পেয়ে কাতরাতে থাকেন। এরপর ফিজিও এসে খানিকটা চিকিৎসা দিয়ে মাঠে থেকে নিয়ে যান মুশফিককে।

দূর থেকে দেখে চোট অনেকটাই গুরুতর মনে হলেও দলীয় একটি সূত্র জানিয়েছে, গুরুতর কিছু হয়নি। সূত্র জানায়, ”মুশফিকের চোট তেমন গুরুতর মনে হচ্ছে না, আপাতত বরফ দেয়া হয়েছে। পর্যবেক্ষনে থাকবে সে। স্ট্রেস ফ্র্যাকচার হয়েছে কিনা এটা এখনই বোঝা যাচ্ছে না।”

এর আগে গতকাল প্রথমে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল নাজমুল একাদশ। কিন্তু বৃষ্টি বিঘ্নিত ম্যাচে প্রথমে ব্যাট করে স্কোরবোর্ডে বড় সংগ্রহ দাড় করাতে পারেনি নাজমুলবাহিনী। বৃষ্টির কারণে ম্যাচের দৈর্ঘ্য কমিয়ে আনা হয়েছিল ৪১ ওভারে। এর আগেই ৩৯.৩ ওভারে তারা অল আউট হয়েছে ১৬৫ রানে। শেষ পর্যন্ত নাজমুল একাদশ ৭ রানে জয়লাভ করেছে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »