৩ বার হামলার শিকার স্টেইনের পরিবার

নিউজ ডেস্ক »

করোনাভাইরাসের এই ক্রান্তিকালে সমস্যা যেন বেড়েই গেলো দক্ষিণ আফ্রিকান স্পিড স্টার ডেইল স্টেইনের। একের পর এক মিলে ইতিমধ্যে ৩ বার হামলার শিকার হয়েছেন তিনি ও তার পরিবার৷ স্টেইনের বাড়িতে হামলা করছে কিছু মানুষ।

ব্যাপারটি নিশ্চিত করেছে ডেল স্টেইন নিজেই। তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, ‘গত শুক্রবার থেকে আমার বাড়িতে ৩ বার হামলা করা হয়েছে। গতকাল আমার বাড়ির সামনে আমার বন্ধুর গাড়ী ছিলো। সেটি তার ক্ষতিগ্রস্থ করেছে। আজ রাতে আমার মা বাড়িতে একা ছিলেন। তখন হামলাকারীরা জোর করে ঘরে ঢুকতে চেষ্টা করলে আমার মা ভয় পেয়ে যায়৷’

তার লেখার পর সব ঠিক হবে জানিয়ে তিনি আরো লিখেন, ‘করোনায় মানুষ হাতাশায় ভুগছে। আমি নিশ্চিত আমার এই লেখার পর আমার সব ঠিক হয়ে যাবে। সবাই নিরাপদ থাকুন।’

হামলার মূল বিষয় কেউ এখনো জানেনা। কিন্তু ধারণা করা হচ্ছে করোনা ভাইরাসের কারণে অনেক মানুষের অর্থনৈতিক মন্দা অবস্থা আর লকডাউনের ফলে মানসিক অবস্থার কারণেই এসব করছে।

উল্লেখ্য, বিশ্বের অন্য দেশের মতও দক্ষিণ আফ্রিকায় করোনা ভাইরাসের সংক্রমণ হয়েছে বেশ। লকডাউনেরও কাজ না হলে সব ঠিক রাখতে সিমিত আকারে সব কিছু খুলে দিয়েছে সরকার। ইতিমধ্যে আক্রান্ত হয়েছে প্রায় ৬০ হাজার মানুষ। মারা গেছেন প্রায় ১২০০ মানুষ।

নিউজক্রিকেট/রীম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »