সাকিব ‘বিশ্বের শ্রেষ্ঠ বাবা’

নিউজ ডেস্ক »

মাঠের ক্রিকেটে ছিলেন সব ফরম্যাটের বিশ্বসেরা অলরাউন্ডার। সাকিব মাঠে ফিরলে তাঁর সামনে আবারও এসব জায়গা রাজত্ব করার সুযোগ আসবে। তবে আপাতত নিষেধাজ্ঞার পাশাপাশি এবং মাঠে খেলা না থাকায় সাকিব হয়েছেন অন্য এক জায়গায় বিশ্বসেরা। সেটি আবার জীবনের গুরুত্বপূর্ণ এক অধ্যায়ে। আর সেই অধ্যায়ে সাকিবকে বিশ্বসেরার তকমা দিলেন স্বয়ং তাঁরই স্ত্রী উম্মে আহমেদ শিশির।

আজ বিশ্ব বাবা দিবস এটা সবারই জানা। মাঠের ক্রিকেটে যেমন সাকিব সেরা তেমনি এবার শিশির মানছেন সাকিব এই পৃথিবীর সেরা বাবা। ইনস্টাগ্রামের এক পোষ্টে আজ সাকিবকে এই স্বীকৃতি দিয়েছেন শিশির। আর কারণগুলোও বর্ণনা করে লিখেছেন,’পৃথিবীর সেরা বাবাকে বাবা দিবসের শুভেচ্ছা। সন্তানদের সব সময় সময় দিতে তোমার যে প্রাণশক্তি তা অবিশ্বাস্য অতুলনীয়। ওদের দেখাশোনা করতে তোমার রাত জেগে খাওয়ানো, খেলাধুলা ও পড়ানোর চেষ্টা অসম্ভব রকম। সব চাপ থেকে আমাকে মুক্ত রেখে সময় দেওয়া। তোমাকে নিয়ে কিছু প্রশংসার কথা বলতে বা লিখতে গিয়ে কোন শব্দ খুঁজে পাই না।’

বর্তমানে সাকিব এখন সপরিবার যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। নতুন কন্যা পরিবারে আসায় সাথে আলাইনাসহ দুই কন্যাকে নিয়ে খুব একটা খারাপ কাটছে না সাকিব-শিশির দম্পত্তির।

নিউজক্রিকেট/এসএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »