সাংবাদিক ও মিডিয়া কর্মীদের কাছে ক্ষমা চাইলেন লিটন

নিউজ ডেস্ক »

১৫ অক্টোবর ভারতের পুনেতে বাংলাদেশ জাতীয় দলের অবস্থান করা হোটেলের লবি থেকে সাংবাদিকদের সিকিউরিটি দিয়ে বের করে দেন লিটন কুমার দাস। জাতীয় দলের একজন ক্রিকেটারের এমন কাজে সরগরম হয়ে উঠে পুরো মিডিয়াপাড়া। তবে এ ঘটনার ২৪ ঘন্টা পেরোবার আগেই গণমাধ্যম ও মিডিয়া কর্মীদের কাছে ক্ষমা চেয়েছেন লিটন।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে লিটন লিখেন, ‘গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এতো গণমাধ্যমকর্মীদের অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।’

সাংবাদিক ও মিডিয়া কর্মীদের সাথে এমন ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় লিটন কুমার দাসের সমালোচনা করেন অনেকেই। আইসিসির বেঁধে দেয়া নীতিমালা মেনেই সাংবাদিকরা হোটেলের লবিতে অবস্থান করছিলেন। মিডিয়া কর্মীদের জানানো হয়েছিলো বাংলাদেশের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু গণমাধ্যমে কথা বলবেন। তবে নান্নু পরে আর গণমাধ্যমের সামনেই আসেননি। তবে লিটন হোটেলের লবিতে এসে সাংবাদিকদের দেখে হোটেলের সিকিউরিটি ডেকে সবাইকে বের করে দেন। এমন ঘটনায় দেশের অনেক বড় বড় ক্রীড়া সাংবাদিক দুঃখপ্রকাশ করেছেন। এবং লিটন কেনই বা এমন আচরণ করলেন সেটাও সবার অজানা ছিলো।

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »