সংসার ভেঙ্গে গেল অজি নারী ক্রিকেটার পেরির!

নিউজ ডেস্ক »

বিবাহ বিচ্ছেদ হয়েছে অস্ট্রেলিয়ান জাতীয় নারী দলের ক্রিকেটার ও ক্রিকেটের পরিচিত মুখ  এলিস পেরির। আজ তিনি ও তার সাবেক স্বামী তারকা রাগবি খেলোয়াড় ম্যাট টুমুয়া এক যৌথ বিবৃততে বিষয়টি নিশ্চিত করেন।

এক অনুষ্ঠানে এলিসা পেরির হাতে বিবাহ রিং না থাকায় অনেকেই সন্দেহ করেন। তবে তারা সেটি এতদিন প্রকাশ করেনি। এই বছরে ফেব্রুয়ারিতেই তাদের সম্পর্কের ফাটলের ব্যাপারে গুঞ্জন ছিলো।

আজ বিবৃততে তারা বলেন,” একে অপরের প্রতি শ্রদ্ধার সাথে  আমরা এই বছরের শুরুর দিকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

তারা আরো বলেন, “আমরা মনে  করেছি  এটি যথাযথ ও   সঠিক পথ। এবং একে অপরের এবং আমাদের বর্তমান জীবনের সেরা স্বার্থে এটি  এমন একটি বিষয় যা বিকশিত হয়েছে এবং এটি একটি পারস্পরিক সিদ্ধান্ত। আমাদের সম্পর্কের পুরো সময় ধরে আমরা সব কিছু গোপন  রেখেছি এবং আমরা আমাদের উভয়ের পক্ষে এই কঠিন সময়েও আমাদেত গোপনীয়তার প্রতি সম্মান বজায় রাখার চেষ্টা করেছি।”

এদিকে তাদের বিবাহ বিচ্ছেদ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যামগুলো দেখা যাচ্ছে নোংরা প্রতিক্রিয়া। কিছুদিন আগে ভারতীয় ক্রিকেটার মুরালি বিজয় পেরির সাথে ডেটিংএ যাওয়ার ইচ্ছা পোষণ করেন। বিজয়ের এই টুইটকে পুজি করে কেউ কেউ এই বিচ্ছেদের পেছনে বিজয়কে জড়িয়ে নোংরা মন্তব্য করছেন।

উল্লেখ্য, পেরি আর ম্যাট টুমুয়া  ২০১৫ সালের ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন।  ৫ বছরের মাথায় তারা তাদের এই সম্পর্ক ইতি টানার সিদ্ধান্ত নেয়।

নিউজক্রিকেট/আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »