শেরে-বাংলায় অনুশীলন শুরু হছে শনিবার

নিউজ ডেস্ক »

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী শনিবার (১৮ জুলাই) থেকে মিরপুর শেরে-বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন শুরু হবে। করোনাভাইরাসের পর এই প্রথম হোম অফ ক্রিকেটে প্রথম অনুশীলন শুরু হবে।

প্রায় ৪ মাস ধরে দেশের ক্রিকেটাররা মাঠের বাইরে। দেশের অনেক ক্রিকেটারের বাসায় ফিটনেস ধরে রাখার সরঞ্জাম নেই। ফলে মুশফিকুর রহিম সহ অনেক ক্রিকেটার বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি কাছে অবেদন করেছিলেন অনুশীলন শুরু করার জন্য, ব্যক্তিগত ভাবে হলেও। তবে করোনা পরিস্থিতি ভালো না থাকায় বোর্ড এতে সাড়া দেয়নি।

গত এক সপ্তাহে দেশের করোনা পরিস্থিতির কিছুটা উন্নতির দিকে আছে। মৃত ও আক্রান্তের সংখ্যা তুলনামূলক কম আছে। সে হিসেব করে বিসিবি তাদের আগের সিদ্ধান্ত থেকে সরে এসেছে৷ তারা এখন ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের সুযোগ দিবে। আর এর জন্য প্রস্তত করা হচ্ছে শেরে-বাংলা স্টেডিয়াম।

স্বাস্থবিধি মেনে ক্রিকেটাররা অনুশীলন করতে পারবেন। এর জন্য বিসিবির মেডিকেল বিভাগ থেকে একটি তালিকা চেয়েছে। এই তালিকায় শুক্রবার পর্যন্ত নাম দিতে পারবেন ক্রিকেটাররা।

একটি সূত্র দেশের অনলাইন পোর্টাল সারা বাংলাকে জানিয়েছে এ ব্যাপারে। একটি সভায় ক্রিকেটারদের জানতে চাওয়া হয়েছে তারা কে কে আগ্রহী। আগ্রহীরা তালিকা দিলে সে অনুযায়ী বিসিবি সামনের পদক্ষেপ নেবে।

নিউজক্রিকেট/আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »