শচীনের কারণেই স্পনসর পেয়েছিলেন রিয়াদ!

নিউজ ডেস্ক »

ক্রিকেটের ব্যাটিং ইশ্বর নামে পরিচিত শচীন রমেশ টেন্ডুলকারকে কে বা না চিনে? ক্রিকেটের কিংবদন্তি এই খেলোয়াড় ২২ গজ মাতিয়েছেন প্রায় ২২ বছর ধরে করেছেন অগণিত সব রেকর্ড।ক্রিকেটের বাইরেও তিনি একজন অত্যন্ত ভালো মনের একজন মানুষ। মাহমুদুল্লাহ রিয়াদের যখন ২০০৭ এ ক্রিকেটে অভিষেক হয় তখন বাংলাদেশের ক্রিকেটারদের জন্য স্পনসর পাওয়ার কথা ভাবাও একপ্রকার স্বপ্নের মতো ছিলো। আর সে কাজটিই সহজ করে দিলেন শচীন।

মাহমুদুল্লাহ রিয়াদ জানান, একদিন অনুশীলন থেকে বাসায় ফেরার পথে তার কাছে একটি ফোন আসে। আর সে ফোনটি আসে “এডিডাস” কোম্পানির পক্ষ থেকে এবং তাকে জানানো হয় যে তাকে স্পনসর করার জন্য শচীন টেন্ডুলকার রেকোমেন্ড করেছেন। রিয়াদ মনে করেন তার জন্য এটি বিশাল একটু ব্যাপার এবং এর জন্য তিনি কৃতজ্ঞতাও প্রকাশ করেন শচীনের কাছে।।

শচীনের সাথে খেলতে পারাটা, উনার থেকে সাজেশন পাওয়াটা অনেক বড় হিসেবে উল্লেখ করে শচীনের প্রশংসাই করেন রিয়াদ। কারণ সে সময়ে রিয়াদের জন্য বা বাংলাদেশের প্লেয়ারদের জন্য স্পনসর পাওয়া অনেক কষ্টসাধ্য ছিলো। আর শচীন সে সময় এডিডাসের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর ছিলো যা জন্য শচীনের রেকোমেন্ডে রিয়াদ স্পনসর পেয়ে যায়। সে সময়ের তরুণ রিয়াদের জন্য বিশাল একটি ব্যাপার অবশ্যই।

বাংলাদেশ সময়: ১২:৫৫ পিএম

নিউজক্রিকেট/এইচএএম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »