লেগ স্পিন দিয়ে ম্যাচ জেতাতে চান সাব্বির!

নিউজ ডেস্ক »

একটা সময় সাব্বির রহমানকে মনে করা হত দেশের সব চেয়ে হার্ড হিটার ব্যাটসম্যান। জাতীয় দলে এসে প্রথম ২ বছর ভালো পারফর্ম করে আলোচনায় এসেছিলেন। কিন্তু কালের বিবর্তনে নিজেকে হারিয়ে ফেলেন। ব্যাটিংয়ে নিজের পারফর্ম করতে পারছেন না নিয়মিত। জাতীয় দলের হয়ে ব্যাটিংয়ের পাশাপাশি টুকটাক লেগ স্পিনও করতেন তিনি। যদিও নিয়মিত ছিলেননা তিনি। দলের বাইরে আছেন বর্তমানে। আর তাই এখন দলে ফিরতে চান ব্যাটে- বলে সমান পারদর্শী হয়ে৷ চান একদিন নিজের লেগস্পিন দিয়েই দলকে জেতাতে।

সম্প্রতি দেশে অনলাইন পোর্টাল ক্রিকফ্রেঞ্জির লাইভ আড্ডায় সাব্বির এসব নিয়ে কথা বলেন। তিনি বলেন, ‘আমি যদি লেগস্পিন করতে পারি তাহলে সেটা দল আর আমার ক্যারিয়ারের জন্য ভালো হবে। আমার বিশ্বাস আমি একদিন দলকে আমার লেগস্পিন দিয়েই ম্যাচ জেতাব৷ তখন আরো আত্মবিশ্বাসী হয়ে উঠতে পারবো আমার বোলিং নিয়েও। এখন হয়তো নিয়মিত পারছিনা৷’

আন্তর্জাতিক খেলায় সাব্বিরের তেমিন বোলিংয়ের সুযোগ না হলেও তিনি নেটে তার লেগস্পিন চর্চা করতে থাকে। ‘আমি ম্যাচে বোলিং করার সুযোগ না পেলেও নেটে ৪-৫ ওভার লেগস্পিন অনুশীলন করি। আমার অধিনায়কের হয়তো আমার বোলিংয়ের উপর আস্থা নেই৷ আমি চেষ্টা করছি, একদিন না একদিন আমার বোলিং কাজে আসবেই। একদিন সাব্বির লেগস্পিন দিয়েই ম্যাচ জেতাবেই। সবসময় নেটে বোলিং অনুশীলন করছি যাতে নতুন কিছু যোগ করা যায়’ —সাথে যোগ করেন সাব্বির।

উল্লেখ্য, এখন পর্যন্ত টেষ্ট,ওয়ানডে আর টি-টুয়েন্টি মিলিয়ে সাব্বির ৩৬ ইনিংসে তার হাত ঘুরানোর সুযোগ পান। আর উইকেট নেন ৯টি।

বাংলাদেশ সময়ঃ ২:২৫ পিএম

নিউজক্রিকেট/আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »